ভরসন্ধ্যায় প্রাক্তন শিক্ষকের বাড়িতে চুরি, এলাকায় চাঞ্চল্য

#মালবাজার: বাড়ি ফাঁকা থাকার সুযোগে ভর সন্ধ্যায়  ঘরের দরজা ভেঙ্গে চুরির  ঘটনা ঘটলো।যদিও ঘরের ভিতরে থাকা আলমারির তালা ভাঙতে না পারায় সোনা গয়না নিয়ে যেতে পারেনি চোরেরা। মেটেলি ব্লকের আপার চালসা এলাকার ঘটনা যদিও ঘরের ভিতরে থাকা ঘড়ি সহ বেশ কিছু  সামগ্রীর চুরি হয়েছে।
জানাগেছে,  বুধবার রাতে আপার চালসার বাড়িতে ছিলেন না প্রাক্তন শিক্ষক সনৎ কুমার বসু সহ ওনার স্ত্রী। চিকিৎসার জন্য তারা কলকাতায় গিয়েছিলেন। বাড়ি একপ্রকার ফাঁকাই ছিল। পাশের বাড়ির এক যুবক রাতে ওই বাড়িতে ঘুমোতো। বুধবার রাতে ওই যুবক ঘুমোনোর জন্য রাত ৮.৩০ মিনিট নাগাদ ঘরের দরজা খুললে চোরেরা যুবকের আগমন   টের পেয়ে পালিয়ে যায়। ওই যুবক  ঘরের ভিতরে ঢুকে দেখেন যাবতীয় সামগ্রী তছনছ অবস্থায় পরে আছে।
প্রতিবেশীরা ঘরের জানালা খোলা দেখতে পেয়ে চুরির বিষয়টি জানতে পারে। তবে আলমারির তালা ভাঙতে পারেনি। রাতেই খবর পেয়ে ওই বাড়িতে যান এলাকার জনগন সহ মেটেলি থানার পুলিশ।পুলিশ বিষয়টি তদন্ত করে দেখে। তবে এই চুরির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে সমগ্র  আপার চালসা এলাকায়। এর আগেও ওই এলাকায় বেশ কয়েকটি বাড়িতেও চুরির ঘটনা ঘটেছে। এলাকায় চুরির ঘটনা রুখতে পুলিশ প্রশাসনের তরফে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন বাসিন্দারা।
খবর পেয়ে বৃহস্পতিবার শিলিগুড়ি থেকে চালসার বাড়িতে আসেন সনৎ বাবু মেয়ে সঞ্চালিকা বসু। তিনি বলেন, বাবা মা কলকাতায় চিকিৎসার জন্য গেছে। বাড়িতে রাতে স্থানীয় এক দাদা শুতেন। উনি গতকাল রাতে দরজা খুলে ভিতরে ঢুকতেই চোরেরা দৌড়ে পালিয়ে যায়।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা