মাল মহকুমায় মাধ্যমিকের ফলে উচ্ছাস, সর্বত্র সেরা হলো ক্রান্তির অনির্বাণ

#মালবাজার: বৃহস্পতিবার রাজ্যে মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশিত হয়। প্রতি বছরই মাধ্যমিক পরীক্ষার ফলাফল নিয়ে ছাত্রছাত্রী ও অবিভাবকদের মধ্যে আলাদা উৎসাহ থাকে। এদিন সকাল থেকে উৎকন্ঠার অবসান ঘটিয়ে ফলাফল ঘোষিত হয়। জেলার অন্যান্য এলাকার সাথে মাল মহকুমা এলাকায় ৩৬টি স্কুলের ফলাফল ঘোষণা হতেই দেখা যায় ক্রান্তি ব্লকের গভর্মেন্টে মডেল স্কুলের ছাত্র অনির্বাণ মিস্ত্রি (৬৭০) পেয়ে মহকুমা স্তরে প্রথম হয়েছে।
মডেল স্কুল থেকে ৩০ জন পরীক্ষার্থীর মধ্যে ২৭ পাশ করে। দ্বিতীয় হয়েছে মাল আদর্শ বিদ্যা ভবনের ছাত্র সন্দিপন বনিক (৬৪১)।মাল আদর্শ বিদ্যা ভবনে এবার ১০০ জন পরীক্ষার্থীর ১০০ জনই পাশ করেছে।পাশের হারে খুশি ছাত্র থেকে শিক্ষকরা। মহকুমা স্তরে ৩য় হয়েছে বাসুসুব্বা হাই স্কুলের ছাত্র শমিক সরকার (৬৩৬) চতুর্থ হয়েছে মৌলানী গলিন্দ্রনাথ হাই স্কুলের ছাত্রী ভূমিকা রায় (৬৩৪)।
পঞ্চম হয়েছে মাল সুভাষিন বালিকা বিদ্যালয়ের ছাত্রী তাবসুনাম ইসলাম (৬৩৩), ষষ্ঠ হয়েছে মাল সুভাষিণী বালিকা বিদ্যালয়ের ছাত্রী রুপ্সা দে(৬২৯), মেটেলি ব্লকে প্রথম হয়েছে সৃজিতা দত্ত(৬২১)। ডুয়ার্সের মাল মহকুমা এলাকার মালবাজার, ক্রান্তি, মেটেলি ও নাগরাকাটা ব্লকের মাধ্যমিক পরীক্ষার ফলাফল ভালোই হয়েছে। তবে পরীক্ষার্থীর সংখ্যা কমে যাওয়ায় চিন্তিত শিক্ষানুরাগী মানুষ।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা