কুয়াশায় সাতসকালে পর্যটক বোঝাই জিপসির সঙ্গে ট্যাক্টারের সংঘর্ষ জখম ৭

#মালবাজার: কুয়াশায় ঢাকা পথে সাতসকালে পর্যটক বোঝাই এক জিপসির সঙ্গে রাস্তার পাসে দাঁড়িয়ে থাকা এক ট্যাক্টারের সংঘর্ষে জখম ৭জন। যাদের মধ্যে দুই জনের আঘাত গুরুতর। ঘটনাটি ঘটেছে মেটেলি ব্লকের বাতাবাড়ি দীঘির পাড় এলাকায় জাতীয় সরকের উপর।
জানাগেছে, বৃহস্পতিবার সকাল ৫.৪৫ নাগাদ উত্তর ধুপঝোড়ার একটি রিসোর্টে থাকা ৬ জন পর্যটককে নিয়ে একটি জিপসি গাড়ি জঙ্গল সাফারির উদ্দেশ্যে লাটাগুড়ি অভিমুখে যাচ্ছিল। গাড়ি চালাচ্ছিলেন তরুণ চালক বিপ্লব রায়(২৩)।
সেইসময় দীঘিরপাড় এলাকায় জাতীয় সরকের পাশে নির্মায়মান পিএইচই’র কাজের জন্য এক বালি বোঝাই ট্যাক্টর বালি আনলোড করছিল। ট্যাক্টারের ইঞ্জিন রাস্তার উপরে ছিল। কুয়াশায় ঠাহর করতে না পেরে পর্যটক বোঝাই জিপসি গাড়িটি আছড়ে পড়ে ট্যাক্টারের উপর। এতেই জখম হয় ৬ পর্যটক সহ চালক।
দ্রুত তাদের উদ্ধার করে মঙ্গলবাড়ি হাসপাতালে আনা হয়। সেখান থেকে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়।প্রদীপ কুমার দে(৩২) ও বুদ্ধদীপ্ত ঘোষ(২৯) নামের  দুজনের আঘাত গুরুতর থাকায় তাদের মাল থেকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।বাকি শুভদীপ গাঙ্গুলি (৩২),বিপ্লব রায়(২৩), রাতুল সাহা (২৮) তাপস বিশ্বাস (৪৪), জয়দেব দেবনাথ (৪০) মাল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। জানাগেছে পর্যটকদের বাড়ি মেদিনীপুর জেলার তমলুকে।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা