বাইসাইকেল ও মোটরসাইকেলের সংঘর্ষে মৃত ১ জখম ১

#মালবাজার: সাইকেল ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মৃত ১ গুরুতর জখম ১। বৃহস্পতিবার রাত ৭টা নাগাদ ঘটনাটি ঘটেছে নাগরাকাটা ব্লকের গ্রাসমোর চাবাগানের ৪ নম্বর গেট এলাকায় জাতীয় সরকের উপর। মৃত ব্যাক্তির নাম দৈঘ ওঁরাও (৩৮)। তার বাড়ি গ্রাসমোর চাবাগানের কেরন লাইন শ্রমিক মহল্লায়।
স্থানীয় লোকজন ও পুলিশ সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাত ৭ দুই ব্যাক্তি আলাদা আলাদা বাইসাইকেলে তাদের বাড়ির উদ্দেশ্যে জাতীয় সরক ধরে যাচ্ছিল। সেই সময় একটি বাইকে চেপে দুই ব্যাক্তি নাগরাকাটা থেকে বানারহাট অভিমুখে যাচ্ছিল। গ্রাসমোর চাবাগানের ৪নম্বর গেট সংলগ্ন এলাকায় বাইকটি তীব্রগতিতে এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে।
সাইকেল চালক ছিটকে গিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ে গুরুতর জখম হয়। অপর দিকে বাইক আরোহী দুইজন জাতীয় সরকের উপর ছিটকে পড়ে। খবর পেয়ে নাগরাকাটা থানার পুলিশ পৌছায় ঘটনাস্থলে এবং জখমদের উদ্ধার করে শুলকা পাড়া হাসপাতালে নিয়ে আসে।
কর্তব্যরত চিকিৎসক সাইকেল আরোহীকে মৃত বলে ঘোষণা করেন। জখম বাইক আরোহীকে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়। স্থানীয় লোকজন জানায় ঘটনার বাইকের অন্য আরোহী কোনক্রমে উঠে চলে যায়। বাইক আরোহী দুইজন বানারহাট ব্লকের চামুর্চির বাসিন্দা বলে জানাগেছে।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা