বাইক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত ১ জখম ১

#মালবাজার: রবিবার দুপুরে ওদলাবাড়ির রমতি ঝোড়া সংলগ্ন জাতীয় সরকে বাইক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু ঘটলো প্রাক্তন সেনাকর্মী তথা সমাজকর্মী বিকাশ বাসনেত(৪২)। গুরুতর জখম হয়েছেন একাধিক সংগঠনের নেতা ডুয়ার্সের পরিচিত মুখ সঘন মোক্তান(৫৩)।
স্থানীয় সুত্রে জানাগেছে, রবিবার শ্রী মোক্তান ও সদ্যমৃত বিকাশ বাসনেত বিশেষ কাজে একটি সভায় যোগ দিতে পাথরঝোড়া এলাকায় গিয়েছিলেন।
দুপুর দেড়টা নাগাদ একটি স্কুটিতে চেপে উভয়ে বাগরাকোট অভিমুখে ফিরছিলেন। ওদলাবাড়ি ও বাগরাকোটের মাঝে রমতি ঝোড়া এলাকায় জাতীয় সরকের উপর উল্টো দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। দুর্ঘটনার পর স্থানীয়রাই তাদের ওদলাবাড়ি হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার বিকাশ বাসনেতকে মৃত বলে ঘোষণা করেন।
অপর দিকে সঘনবাবুর প্রাথমিক চিকিৎসার পর তার পরিবারের লোকেরা তাকে উন্নত চিকিৎসার জন্য শিলিগুড়ি নিয়ে যায়। ওই এলাকার পঞ্চায়েত সদস্য অজিত খারকে জানান, বিকাশ বাসনেত প্রাক্তন সেনাকর্মী ও সঘন মোক্তান উভয়ে আমার এলাকার মানুষ। উভয়ই সমাজ কর্মী। একটি সভায় পাথরঝোড়া এলাকায় গিয়েছিল। এটা খুবই মর্মান্তিক ঘটনা। আমরা চাই পুলিশ সিসি ক্যামেরা চেক করে ওই পিকআপটিকে সনাক্ত করে ব্যবস্থা নিক।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা