আগামী ৫ দিন মাঝারি বৃষ্টির পূর্বাভাস

#নিউজ ডেস্কঃ বুধবার থেকে রবিবার পর্যন্ত অর্থাৎ ৬ই সেপ্টেম্বর থেকে ১০ই সেপ্টেম্বর পর্যন্ত উত্তরবঙ্গের সবকটি জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দপ্তর। উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ের গ্রামীন মৌশম সেবা কেন্দ্রের নোডাল অফিসার শুভেন্দু বন্দ্যোপাধ্যায়ের পাঠানো বার্তায় বলা হয়েছে, আগামী ৫দিন সমগ্র উত্তরবঙ্গে মেঘলা আকাশ থাকার সম্ভাবনা আছে।

কোচবিহারে আগামী ৬ই সেপ্টেম্বর বিক্ষিপ্ত ভাবে খুব হালকা বৃষ্টি, ৭ই সেপ্টেম্বর হালকা বৃষ্টি এবং ৮ থেকে ১০ই সেপ্টেম্বর মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে।আলিপুরদুয়ারে আগামী ৬ ও ৭ই সেপ্টেম্বর বিক্ষিপ্ত ভাবে খুব হালকা বৃষ্টি, ৮ই সেপ্টেম্বর হালকা বৃষ্টি এবং ৯ থেকে ১০ই সেপ্টেম্বর মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে।জলপাইগুড়িতে আগামী ৬ই সেপ্টেম্বর বিক্ষিপ্ত ভাবে খুব হালকা বৃষ্টি, ৭ই সেপ্টেম্বর হালকা বৃষ্টি এবং ৮ থেকে ১০ই সেপ্টেম্বর মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে।

উত্তর দিনাজপুরে আগামী ৬ ও ৭ই সেপ্টেম্বর হালকা বৃষ্টি এবং ৮ থেকে ১০ই সেপ্টেম্বর মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে। এছাড়াও মাঝিয়ানের আবহাওয়া অফিস থেকে পাঠানো বার্তায় বলা হয়েছে, দক্ষিণ দিনাজপুর ও মালদহ জেলায় ৬ থেকে ৮ই সেপ্টেম্বর হালকা বৃষ্টির সম্ভাবনা এবং ৯ ও ১০ই সেপ্টেম্বর মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। চাষিভাইদের জন্য প্রয়োজনীয় পরামর্শ হিসেবে বলা হয়েছে, কৃষি দপ্তরের আধিকারিকদের সাথে যোগাযোগ রেখে
জমিতে প্রয়োজন মতো জল দিন।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা