ভয়াবহ অগ্নিকাণ্ডে মৌলানী বাজারে ৬টি দোকান ভস্মীভূত

#মালবাজার: শুক্রবার গভীর রাতে ক্রান্তি ব্লকের মৌলানী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের জেরে ৬টি দোকান পুড়ে ছাই। ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। শুক্রবার ছিল দেশের অষ্টাদশ লোকসভা ভোটের প্রথম পর্বের ভোট গ্রহণ। জলপাইগুড়ি জেলার ক্রান্তি ব্লকের মৌলানী এলাকায় অন্যান্য এলাকার মতো ভোট হয়। দিনভর ছিল ভোট দান পর্ব। স্বাভাবিক ভাবেই সন্ধ্যা লাগতেই মানুষ ঘর মুখী হয়। রাত তখন ১২ টা, সবাই গভীর ঘুমে অচেতন।
ঠিক সেই সময় মৌলানী বাজারে একটি কাপড়ের দোকানে আগুন জ্বলতে দেখে স্থানীয় লোকজন। দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে আশেপাশের দোকানে। লেলিহান শিখা গ্রাস করে অতনু বিশ্বাসের কাপড়ের দোকান, ভানু অধিকারীর গালা মালের দোকান, জয় বিশ্বাস, মিন্টু শা’দের দোকান। একটি রাজনৈতিক দলের কার্যালয় ছিল তাতেও আগুন লাগে। প্রথমে স্থানীয়রা আগুন নেভাতে তৎপর হয়। খবর পেয়ে ময়নাগুড়ি থেকে দমকলের ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণ করে।
খবর পেয়ে ঘটনাস্থলে আসে ক্রান্তি ফাঁড়ির পুলিশ। মৌলানী গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তথা তৃণমূল কংগ্রেসের ক্রান্তি ব্লক সভাপতি মহাদেব রায় সহ অন্যান্যরা। মহাদেববাবু জানান, রাত ১২ টা নাগাদ আগুন লাগে বলে শুনেছি। প্রথমে স্থানীয়রাই আগুন নেভাতে চেষ্টা করে। খবর পেয়ে ময়নাগুড়ি থেকে দমকলের ইঞ্জিন এসে নিয়ন্ত্রণ করেছে। পুলিশও সহযোগিতা করেছে।  ততক্ষণে দোকান গুলো পুরে ছাই। অনেক ক্ষতি হয়েছে ব্যবসায়ীদের। স্থানীয়দের অনুমান ক্ষতির পরিমাণ বেশ কয়েক লক্ষ টাকা হবে। কি কারণে আগুন লাগলো?  তা জানা যায়নি।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা