চিকিৎসার জন্য জমা ৩.৮০লক্ষ টাকা সহ অলংকার চুরি করে পালালো চোরের দল

#মালবাজার: স্বামীর  চিকিৎসা করাতে হায়দ্রাবাদ যাওয়ার জন্য টাকা রেখেছিল  আলমারিতে। রাতের অন্ধকারে  সেই আলমারি ভেঙে টাকা সহ মেয়ের অলংকার চুরি করে নিয়ে পালালো চোরের দল। কান্নায় ভেঙ্গে পড়ল পরিবার। এক দিকে স্বামীর অসুস্থতার চিন্তা তার উপরে স্বামীর চিকিৎসার যোগাড় করা টাকা চুরির বেদনায় কান্নায়  ভাসাচ্ছে স্ত্রী। ঘটনাটি ঘটেছে মাল ব্লকের কুমলাই গ্রাম পঞ্চায়েতের নেওড়া স্টেশন পাড়া এলাকায়।
বাড়ির কর্তার  নাম পূর্ণ বাহাদুর প্রধান। তিনি গুরুতর অসুস্থ। পূর্ণ বাহাদুর প্রধান’য়ের স্ত্রী জানান রাত বারোটা পর্যন্ত ওই রুমে ছিলাম। স্বামীর শরীর বেশী খারাপ জন্য স্বামীর পায়ের মালিশ করে দেই এবং  পাশের রুমে থাকি।  রবিবার ডিউটি না থাকায় দেরি করে উঠি সকালে উঠে তালা খুলে দেখি সব কিছু ছিন্ন ভিন্ন হয়ে পড়ে আছে আলমারি ভেঙে টাকা-পয়সা গয়না সহ যাবতীয় কাগজপত্র নিয়ে চলে গেছে চোরের দল। স্বামীর চিকিৎসা জন্যে প্রায় তিন লক্ষ আসি হাজার টাকা সহ সরকারি কাগজ পত্র নিয়ে যায় দুষ্কৃতীরা।
জানলার গ্রিল ভেঙ্গে চোরের দল ঢুকে আলমারি ভেঙ্গে সব কিছু নিয়ে পালায় দুষ্কৃতিরা। সকালে চুরির ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। খবর দেয় মাল থানায়। খবর পেয়ে আসে মাল থানার পুলিশ। কি করে চুরি হলো পুরো ঘটনা তদন্ত করছে মাল থানার পুলিস। স্থানীয়  বাসিন্দা তথা সমাজসেবী রাজা শর্মা জানান, আমাদের এলাকায় এরকম চুরির ঘটনা খুবই দুঃখ জনক, আমার প্রশাসনকে তালাশি করার অনুরোধ জানাচ্ছি পাশাপাশি চুরি টাকা যাতে উদ্ধার হয় সেনিয়ে তৎপর হতে বলেছি। মাল থানার পুলিশ সুত্রে জানাগেছে, ঘটনার পূর্ণ তদন্ত শুরু হয়েছে।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা