News Britant

Saturday, September 24, 2022

চা পাতা বোঝাই গাড়ি ছিনতাই, দুষ্কৃতীদের মারধোরে জখম ব্যবসায়ী

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

ইসলামপুর: কাঁচা চা পাতা বোঝাই করা গাড়ি থেকে চা পাতা তথা গাড়ির মালিককে মারধর করে নামিয়ে দিয়ে গাড়ি নিয়ে পালালো দুষ্কৃতীরা। এমনই ঘটনা ঘটেছে চোপড়া থানা এলাকায় শুক্রবার এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।দুস্কৃতীদের হাতে নিগৃহীত বাপি মন্ডল জানান, নিজেদের বাগানের প্রায় চার কুইন্টাল পাতা বোঝাই করে তিনি সোনাপুরের একটি কারখানাতে নিয়ে যাচ্ছিলেন।

 

হঠাৎ এসে গাড়ি আটকে দাঁড়ায় একদল দুষ্কৃতী। তারা প্রথমে হুঁশিয়ারি দিয়ে গাড়ির চাবি এবং মোবাইল ছিনিয়ে নেয়। পাশাপাশি তাকে মারধর করে গাড়ি থেকে নামিয়ে দেয় এবং ওই চা পাতা বোঝায় গাড়িটি নিয়ে চম্পট দেয়। সংশ্লিষ্ট বিষয়ে থানায় অভিযোগ জানানো হয়েছে। জখম বাপি মন্ডলের বাবা তথা চা বাগানের মালিক অনিল মন্ডল বলেন, কালাগছ থেকে তেল নিয়ে বেরোতেই রাস্তায় আটকে দেয় দুষ্কৃতীরা তাদের গাড়ি।

 

বিষয়টি থানায় জানানোর পর গাড়ি উদ্ধার হলেও চা পাতার কোন হদিস পাওয়া যায় নাই। উল্লেখ্য গাড়িতে মোট এক লক্ষ কুড়ি হাজার টাকার চা পাতা বোঝাই করা ছিল। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মাক্কার জানিয়েছেন, এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখবে পুলিশ।

 

 

News Britant
Author: News Britant

Leave a Comment