News Britant

Thursday, August 11, 2022

বাইপাসের কাজ আটকে দেবার একদিনের মাথায় এলাকাবাসীর সাথে বৈঠক জাতীয় সড়ক কর্তৃপক্ষের

Listen

#ইসলামপুর: দাবি পূরণ না হওয়ায় বাইপাস তৈরির কাজ আটকে দেওয়ার একদিনের মাথায় গ্রামবাসীদের সাথে বৈঠকে বসে সমস্যা সমাধানের পথে হাঁটলেন  জাতীয় সড়ক কতৃপক্ষ। মঙ্গলবার জাতীয় সড়ক কর্তৃপক্ষের প্রজেক্ট  ডাইরেক্টর এর উপস্থিতিতে তার সাথে বাইপাসেই বৈঠকে বসেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সহ সভাধিপতি ফারহাদ বানুর প্রতিনিধি জাভেদ আখতার। তিনি বলেন, এদিন  তারা প্রথমে গ্রামবাসীদের সঙ্গে দেখা করেন।

সংশ্লিষ্ট বিষয়ে তাদের সমস্যার কথা শোনেন এবং সত্যিই যে  সেখানে  একটি সার্ভিস রোড এর প্রয়োজন এবং প্রয়োজন নিকাশি ব্যবস্থার উন্নয়ন ও জেব্রা ক্রসিংয়ের, তারা সত্যিই বুঝতে পারেন সেটি। এবং খুব শীঘ্রই বরাত প্রাপ্ত কোম্পানি জাতীয় সড়ক কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন। উল্লেখ্য, এলাকার বাসিন্দাদের অভিযোগ, প্রতিশ্রুতি অনুযায়ী ওই এলাকায় তৈরি হয়নি নিকাশি নালা কিংবা মাদ্রাসা, বিদ্যালয় ও মসজিদে যাবার জন্য সার্ভিস রোড।

দীর্ঘ তিন বছর ধরে বিভিন্ন দপ্তরে দাবি জানালেও এই সমস্যার সমাধান হয়নি। মূলত এই বিষয় গুলোকে সামনে রেখেই ইসলামপুর ব্লকের ইলুয়াবাড়ি এলাকায় এলাকার বাসিন্দারা সোমবার লক ডাউনের দিন বাইপাসের কাজ আটকে বিক্ষোভ দেখান। ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য মহম্মদ নুর উদ্দিন জানান, বাইপাস তৈরীর সময় এলাকার বাসিন্দাদের দাবি মেনে সংশ্লিষ্ট সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিলেও বর্তমানে সে বিষয়ে তারা উদাসীন।  অবিলম্বে সেখানে একটি সাইড রোড না হলে সমস্যা প্রকট হয়ে উঠবে।

News Britant
Author: News Britant

Leave a Comment