News Britant

Saturday, September 24, 2022

উন্নয়ন এতটাই হয়েছে যে লোক অন্য কোনও দলে থাকতেই চাইছে না: মন্ত্রী রাব্বানী

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: গোয়ালপোখরে উন্নয়ন এতটাই হয়েছে যে লোক অন্য কোনও দলে থাকতেই চাইছে না। মমতা বন্দ্যোপাধ্যাযয়ের একশো উনচল্লিশটি প্রকল্পের সুফল পাচ্ছেন সাধারন মানুষ। যা অন্য কোনও দল করতে পারেনি। তাই মানুষ এখন তৃণমূল কংগ্রেসে থাকতে চাইছে স্বতঃস্ফূর্তভাবে। বুধবার গোয়ালপোখর গ্রাম পঞ্চায়েতের বরবিল্লাতে একটি দলীয় কার্যালয় উদ্বোধন করতে এসে এমনই বলেন গোয়ালপোখরের বিধায়ক তথা রাজ্যের শ্রমদপ্তর এর প্রতিমন্ত্রী গোলাম রাব্বানী। তিনি বলেন, সিপিএম নেতা নিশা দিনাজপুরি এবং কংগ্রেস, বিজেপি ও ফরওয়ার্ড ব্লক থেকেও কয়েক শতাধিক কর্মী সমর্থক এবং নেতৃত্ব তৃণমূল কংগ্রেসে যোগদান করেন এদিন।

তাদের হাতে এদিন দলীয় পতাকা তুলে দেওয়া হয়। পাশাপাশি দলের নেতৃত্বকে বলা হয়েছে, সদ্য দলবদল করে আসা সমস্ত কর্মীসমর্থকরা যাতে সব ধরনের সুযোগ-সুবিধা পায় এবং তাদেরকে সেসব যাতে প্রদান করা যায় তা দেখতে। এর পাশাপাশি তিনি বলেন, এদিনই সাহাপুরে প্রায় দেড় হাজার মানুষ অন্য দল থেকে তৃণমূল কংগ্রেসে যোগ দিবে এবং আগামী কয়েক দিনেই চাকুলিয়া, সমষপুর, নিমতলা সহ বিভিন্ন এলাকায় চলবে দলবদল। অন্য দল থেকে অন্তর্ভুক্ত হবেন অজস্র কর্মী সমর্থক তাদের দলে। এতে ওই এলাকায় তৃণমূল কংগ্রেসের মাটি ক্রমশ শক্ত হবে বলেও জানান তিনি। অন্যদিকে জেলা কংগ্রেস নেতা মাসুদ নাসিম এহসান বলেন, তাদের দল থেকে কেউ তৃণমূল কংগ্রেসে গিয়েছে এমন টা জানা নেই তার।

যারা দলবদল করছেন তারা বলেনি  কোন দল থেকে তারা এসেছেন। আসলে তৃণমূল কংগ্রেসের কর্মী সদস্যরাই তৃণমূল কংগ্রেসে যোগদান করছে।আর দেখানো হচ্ছে অন্য দল থেকে দলবদল।এলাকার শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলে তিনি বলেন, এলাকায় চোদ্দটি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগ নেই। নেই কলেজ কিংবা বালিকা বিদ্যালয়। যা অত্যন্ত প্রয়োজন। শিক্ষা এবং স্বাস্থ্যের দিকে ক্রমশ পিছিয়ে পড়ছে গোয়ালপোখর। সেসব দিকে আদর নজর নেই মন্ত্রী গোলাম রাব্বানীর। তাই আগামী বিধানসভা নির্বাচনে দলীয়ভাবে এর জবাব দেওয়া হবে বলেও তিনি জানান।

 

News Britant
Author: News Britant

Leave a Comment