News Britant

Friday, January 27, 2023

এলাকায় নতুন করে সংক্রমিত ৮৮ জন

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ ডুয়ার্সের মাল মহকুমা এলাকায় র‍্যাপিড এন্টিজেন টেস্ট শুরু হতেই শহর থেকে গ্রাম, গ্রাম থেকে চা বাগান সর্বত্র সংক্রমণ ধরা পড়তে শুরু করেছে। অনেকেই এটাকে গোষ্ঠী সংক্রমণ বলে মনে করছে। স্বাস্য দপ্তর থেকে বুধবার দুপুর পর্যন্ত  পাওয়া খবর অনুযায়ী দেখা গেছে মাল মহকুমা এলাকার মাল, মেটেলি ও নাগরাকাটা ব্লক মিলিয়ে এদিন নতুন করে সংক্রমিত হয় ৮৮জন।

 

এরমধ্যে মাল ব্লকের বিভিন্ন চাবাগান, মাল পৌর এলাকা এবং ওদলাবাড়ি এলাকা রয়েছে ৭৮ জন, মেটেলি ব্লকে ৩ জন ও নাগরাকাটা ব্লকে ৭ জন রয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ও বুধবার সকালে পাওয়া খবর অনুযায়ী মাল ব্লকের ওদলাবাড়ি শহর, মানাবাড়ি, লিসরিভার, নিদাম, বাগরাকোট, রানীচেরা সাইলি, ডামডিম সহ বিভিন্ন এলাকায় ৭৪ জনের সংক্রামণ ধরা পড়ে। এরমধ্যে ডামডিম চাবাগানে রয়েছে ৪৮ জন। মাল পৌর এলাকায় বুধবার স্বাস্থ্য কর্মী সহ ৩ জনের সংক্রমণ ধরা পড়ে। নিউ মাল রেল স্টেশন এলাকায় ১ জন রয়েছে।

নাগরাকাটা ব্লকে ৭ জন ও মেটেলি ব্লকে ৩ জন নতুনভাবে সংক্রামিত হয়। স্বাস্থ্য দপ্তর সংক্রমিতদের হোম আইসোলেশনে ও সেভ হোমে রেখে চিকিৎসা শুরু হয়ে। সুস্থতার হার যথেষ্টই ভালো। গত ২৪ ঘন্টায় ৮৮ জনের সংক্রামনের খবরে জনমানসে উদ্বেগ ছড়িয়েছে। পাশাপাশি হাটে বাজারে মানুষের মধ্যে মাক্স পড়ার অনীহা দেখা গেছে। সামাজিক দূরত্ব উধাও হয়ে গেছে। এনিয়ে অনেকেই চিন্তিত।

 

News Britant
Author: News Britant

Leave a Comment