News Britant

Friday, December 9, 2022

সংগঠন বাড়াতে একাধিক অঞ্চল কমিটি গঠিত নাগরাকাটায়

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: ২০২১ সালের বিধান সভা নির্বাচনকে পাখির চোখ করে সংগঠনকে ঢেলে সাজাচ্ছে তৃণমূল কংগ্রেস। নাগরাকাটা ব্লকের সুলকাপাড়া অঞ্চল কমিটিকে ভেঙ্গে দুটি সাংগঠনিক  অঞ্চলকমিটি গঠন  করা হয়েছে বলে বৃহস্পতিবার বিকেলে নাগরাকাটার তৃণমূলের পার্টি অফিসে সাংবাদিক বৈঠক করে একথা বলেন নাগরাকাটা বিধান সভার বিধায়ক সুকরা মুন্ডা ও তৃণমূলের ব্লক সভাপতি মনোজ মুন্ডা।  পাশিপাশি দুটি অঞ্চলের কমিটিও গঠন করা হয়েছে।সুলকাপাড়া অঞ্চলের সভাপতি হলেন লতিফুল ইসলাম বুবুন।

তিনি এই নিয়ে দ্বিতীয়বার সভাপতি হলেন। এছাড়াও নাগরাকাটার নতুন সাংগঠনিক অঞ্চলের সভাপতি হলেন ধীরাজ রাই। এদিনের সভায় সুকরা বাবু ও মনোজ বাবু ছাড়াও ছিলেন, যুব তৃণমূলের জেলা নেতা প্রকাশ নার্জিনারি সহ অনেকেই। সুলকাপাড়া অঞ্চলকমিটিতে সভাপতি লতিফুল বাবু ছাড়াও চেয়ারম্যান করা হয়েছে মহঃ গনিকে ও কার্যকরী সভাপতি করা হয়েছে ভগবান দাস উরাওকে।

এদিকে নতুন নাগরকাটা অঞ্চল কমিটিতে সভাপতি ধিরাজ বাবু ছাড়াও চেয়ারম্যান হলেন, জীবলাল উরাও কার্যকরি সভাপতি দিনু উরাওকে। বিধায়ক বলেন, সুলকাপাড়া অঞ্চলকে ভেঙ্গে দুটি ভাগে ভাগ করা হয়েছে সাংগঠিক স্বার্থে ও তাদের কমিটিও গঠন করে দেওয়া হল। এখন দুটি কমিটি দলের কাজ করে যাবে।

 

News Britant
Author: News Britant

Leave a Comment