News Britant

Saturday, September 24, 2022

লন্ডন বা সুইজারল্যান্ড নয় আমরা সোনার বাংলা বানাবো: মনোজ টিগগা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: ক্ষমতায় আসার আগে বলেছিলেন আমরা দার্জিলিংকে সুইজারল্যান্ড আর কলকাতাকে লন্ডন বানাবো। আমরা বলছি আমরা গোটা বাংলাকে সোনার বাংলা বানাবো। রবীন্দ্রনাথ, রামকৃষ্ণর এই বাংলা সোনার বাংলা হবে। শুক্রবার মাল মহকুমা শাসকের দপ্তরের সামনে বিজেপির বিভিন্ন দাবিতে অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে দাড়িয়ে এই কথা বলেন দলের বিধানসভার পরিষদিয় দল নেতা তথা মাদারিহাট বিধান সভা কেন্দ্রের বিধায়ক মনোজ টিগগা। শুক্রবার গোটা রাজ্য জুড়ে বিভিন্ন দাবি নিয়ে রাজ্যের সব মহকুমাশাসকের দপ্তরের সামনে বিজেপির অবস্থান বিক্ষোভ কর্মসূচি ছিল।

মাল মহকুমা শাসকের দপ্তরের সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি বাপী গোস্বামী, সম্পাদক মনোজ ভুজেল, মাল টাউন মন্ডলের সভাপতি দেবাশীষ পাল সহ প্রমুখ নেতৃত্ব। এদিন জাতীয় সড়কের পাশে মহকুমা শাসকের দপ্তরের গেটের সামনে পুলিশ অবশ্য বিজেপির মিছিল আটকে দেয়। সেখানে দাড়িয়ে জেলা সভাপতি বাপী বাবু মাইক হাতে নিয়ে বলেন, পুলিশ চাকুরী করতে এসে তৃণমূলের দাসত্ব করছে। ওরা আমাদের এই সমাজের লোক। কারো ভাই কারো আত্মীয়। সবাই সংযত থাকুন। আজ আমরা একাধিক দাবি নিয়ে রাজ্য জুড়ে সব মহকুমাশাসকের সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচি নিয়েছি।

আমাদের দাবী গুলির মধ্যে উল্লেখযোগ্য কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের কাজ যেমন আয়ুস্মান ভারত, কৃষক পেনশন সহ অন্যান্য প্রকল্পের কাজ এই সরকার করতে দিচ্ছে না। বিভিন্ন মিথ্যা মামলায় পুলিশ দিয়ে  বিজেপি কর্মীদের ফাসানো হছে। আইন শৃঙ্খলার অবনতি ঘটছে। এসবের প্রতিবাদ জানিয়ে আজ আমাদের এই বিক্ষোভ কর্মসূচি। পরে দলের কয়েকজন নেতৃত্ব মহকুমাশাসক শান্তুনু বালার সাথে দেখা করে বিভিন্ন দাবির স্মারক পত্র তার হাতে তুলে দেন।

 

News Britant
Author: News Britant

Leave a Comment