News Britant

Friday, December 9, 2022

পুলিশি হেফাজতে বিজেপি কর্মীর মৃত্যুতে রায়গঞ্জ থানা ঘেরাও বিজেপির

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ পুলিশি হেফাজতে অনুপ রায়ের মৃত্যুতে রায়গঞ্জ থানা ঘেরাও করলো বিজেপি।বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর নেতৃত্বে বিশাল মিছিল জড়ো হয় রায়গঞ্জ থানা চত্বরে। রায়গঞ্জ থানার পুলিশ ব্যারিকেড দিলেও সেই ব্যারিকেড ভেঙে থানায় ঢোকার চেষ্টা করে বিজেপি সমর্থকরা।

সায়ন্তন বসু এদিন হুমিকর সুরে জানান, অনুপ রায় তাদের কর্মী। পুলিশ জোর করে তুলে নিয়ে থানায় মেরে ফেলেছে অনুপকে। এরপর রাতের অন্ধকারে অনৈতিক ভাবে ময়নাতদন্ত করে পুলিশ। এছাড়া পুলিশের মারেই যদি মৃত্যু না হয় অনুপের তবে পুলিশ অনৈতিক কাজ করতে যাবে কেন! এই ঘটনার সাতদিনের মধ্যে সঠিক তদন্ত চাই এবং অভিযুক্ত পুলিশরা যদি শাস্তি না পান তবে কেন্দ্রীয় নেতৃত্ব সহ বিজেপি কর্মীরা জেলা জুড়ে আন্দোলন চালাবে বলে জানান সায়ন্তন বসু।

সায়ন্তন বসু ছাড়াও জেলা বিজেপি নেতৃত্বও এদিন প্রশাসনের বিরুদ্ধে সুড় চড়ান। তারা জানান, দীর্ঘদিন ধরে প্রশাসন শাসক দলের হয়ে কাজ করছে। তৃণমূলের কথামত তারা বিজেপি কর্মীদের উপর অত্যাচার চালাচ্ছে। তবে এবার থেকে যদি উপযুক্ত ব্যবস্থা না হয় তবে বিজেপিও ছেড়ে কথা বলবে না। আগামীতে জেলা জুড়ে বৃহত্তর আন্দোলনে নামবে বিজেপি।

 

News Britant
Author: News Britant

Leave a Comment