News Britant

Sunday, September 25, 2022

সুশান্ত কান্ডে মাদক যোগ, গ্রেফতার রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#নিউজ বৃত্তান্তঃ  মাদক কাণ্ডের জেরেই অবশেষে  রিয়া চক্রবর্তীর ভাই শৌভিককে গ্রেফতার করল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গ্রেফতার করা হয়েছে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও। শুক্রবার সকাল সাড়ে ৬টা নাগাদ রিয়ার মুম্বইয়ের বাড়িতে হানা দেয় এনসিবি। সুশান্তের মৃত্যু রহস্যে মাদকযোগের তদন্ত করতেই এনসিবির অফিসাররা রিয়ার বাড়িতে গিয়েছিলেন। সুশান্তের প্রাক্তন ম্যানেজার মিরান্ডার বাড়িতেও এদিন সকালে তল্লাশি চালায় এনসিবির আরও একটি দল।সকালেই রিয়ার ভাই শৌভিককে নিজেদের হেফাজতে নিয়ে নেন এনসিবির কর্তারা। সকাল থেকে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর জেরার চাপে মাদক কান্ডের তথ্য স্বীকার করে নেন রিয়ার ভাই শৌভিক। শৌভিকের কথায়, দিদির জন্যই বিভিন্ন মাদক ব্যবসায়ীর সঙ্গে তিনি যোগাযোগ করেছিলেন। স্যামুয়েলও ছিলেন মাদকাসক্ত। জেরায় শৌভিক আরও জানিয়েছেন, রিয়ার নির্দেশেই তিনি সুশান্তকে কড়া মাত্রার ওষুধ দিতেন।

এরপরই এদিন সন্ধেতে শৌভিককে গ্রেফতার করল এনসিবি। শৌভিকের সূত্র ধরেই আরও পাঁচজনের হদিশ পেয়েছে পুলিশ,যারা ড্রাগ পাচার করত। এদেরও গ্রেফতার করা হবে বলে জানা গিয়েছে। ৯ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে থাকবে শৌভিক। চলবে জেরা।প্রসঙ্গত ড্রাগের খোঁজে বান্দ্রার একটি ফুটবল ক্লাবে তল্লাশি চালান নার্কোটিকস কট্রোল ব্যুরোর কর্তারা। সেখানেই তাঁরা জানতে পারেন শৌভিক ড্রাগের খোঁজে তাঁদের ক্লাবেও গিয়েছিলেন। সেখান থেকেই সোহেল নামের এক ব্যবসায়ীর সঙ্গে পরিচয় হয় শৌভিকের। সেই ব্যক্তিই রিয়া-শৌভিককে গাঁজা সরবরাহ করতেন। এনসিবি-র তরফে নোটিশ পাঠানো হয় রিয়াকে।

ইতিমধ্যেই  রিয়া চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার বাড়িতে তল্লাশি চালান এনসিবি তদন্তকারীরা। এমনকী রিয়ার গাড়ি, ল্যাপটপ সবেতেই তল্লাশি করা হয়। সুশান্তের মৃত্যুতে মাদক যোগের ব্যাপারে তদন্ত শুরু করেছে ইডিও। তথ্য উঠে এসেছে যে ২০১৭ থেকেই নিয়মিত মাদক নেন রিয়া। তাঁর হোয়্যাটসঅ্যাপ চ্যাট সূত্রেই সে সব তথ্য এসেছে পুলিশের হাতে। রিয়া ও শৌভিকের সঙ্গে তৃতীয় এক ব্যক্তির নিষিদ্ধ মাদকের ছবি চালাচালি হয় এবছরের এপ্রিল-মে নাগাদ। ওই হোয়্যাটসঅ্যাপ চ্যাটেই বলা হয় সুশান্তের কফির মধ্যে কীভাবে মাদক মেশাতে হবে। ইডি এই সব নথি তুলে দিয়েছে এনসিবি-এর হাতে। এর প্রেক্ষিতেই রিয়ার বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে।এনসিবির এই পদক্ষেপে  খুশি সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। তিনি ধন্যবাদ জানিয়েছেন নার্কো কর্তাদের।

News Britant
Author: News Britant

Leave a Comment