News Britant

Thursday, August 11, 2022

জলে ডোবা শিশুর বিনা চিকিৎসায় মৃত্যুর অভিযোগে চাঞ্চল্য বাঙ্গালবাড়িতে

Listen

#হেমতাবাদঃ জলে ডোবা এক শিশুর বিনা চিকিৎসায়  মৃত্যুর অভিযোগ  ঘিরে উত্তেজনা হেমতাবাদ ব্লকের বাঙ্গালবাড়ি গ্রামীন হাসপাতালে। ঘটনাস্থলে পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনের আনে। চিকিৎসকের দাবি মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তবে স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসকের সংখ্যা অপ্রতুল তা তিনি মেনে নিয়েছেন।

জানা গেছে, হেমতাবাদ থানার শাষনের গৌরী বৈশ্য নামে এক শিশু পুকুরের জলে ডুবে যায়।স্থানীয় তাকে দেখতে পেয়ে জল থেকে তাকে তুলে এনে বাঙ্গালবাড়ি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। দীর্ঘক্ষন হাসপাতালের বেডে বিনা চিকিৎসায় পড়ে থাকলেও কেউ তাকে দেখেন নি। হাসপাতালের স্বাস্থ্য কর্মি থেকে শুরু প্রত্যেকের কাছে একটু অক্সিজেন দেবার জন্য অনুরোধ করলেও কেউ তাদের কথায় কর্নপাত করেন নি।দীর্ঘ একঘন্টা পর শিশুটির মৃত্যু হয়।শিশুটির মৃত্যুর পর গ্রামবাসিরা উত্তেজিত হয়ে পড়েন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক জানিয়েছেন, তিনি সবে করোনা থেকে সুস্থ্য হয়ে কিছুদিন আগেই ফিরেছে। এখনও তার ১৪ দিন অতিক্রান্ত হয় নি। ব্লক মেডিক্যাল অফিসার তাকে স্বাস্থ্যকেন্দ্রে আসার নির্দেশ দেওয়ায় অসুস্থ অবস্থায় তিনি স্বাস্থ্যকেন্দ্রে এসে পৌছান। তার পৌছানোর আগেই শিশুটির মৃত্যু হয়েছে বলে চিকিৎসক দাবি করেছেন।

 

News Britant
Author: News Britant

Leave a Comment