News Britant

Friday, January 27, 2023

শিক্ষক দিবসে একই সংস্থার দুটি পৃথক অনুষ্ঠান, চরম বিতর্ক এলাকায়

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: ইসলামপুর পশ্চিম বঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে শিক্ষক দিবসের দিন অবসর প্রাপ্ত ও বিশিষ্ট শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হলো। উদ্বোধনী পর্বে উপস্থিত ছিলেন ইসলানপুর টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি মানিক দত্ত, শিক্ষারত্ন বিশ্বজিৎ সরখেল, শ্রীপদ ভট্টাচার্য, ধীরেন্দ্র নাথ মন্ডল প্রমুখ।ইসলামপুর টাউন লাইব্রেরী তে আয়োজিত একটি অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে পালিত হয় শিক্ষক দিবস। অনুষ্ঠান পরিচালন কমিটির পক্ষ থেকে রঞ্জিত দাস, রামগোপাল পাল ও জব্বার আলীরা জানান, এই সংকটের মুহূর্তেও শিক্ষকদের সম্মান জানাতে ছিল বিশেষ সম্মাননা পর্ব, অবসর প্রাপ্ত শিক্ষকদের সম্মাননা।

শুধু তাই নয়, ছিল দুই সাফাই কর্মীকেও সংবর্ধনা।অনুষ্ঠানে উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন অবন্তিকা দাস। তবলা সঙ্গতে শম্ভু দত্ত। অনুষ্ঠানের উদ্বোধক মানিক দত্ত জানান, শিক্ষক দিবসের দুটি অনুষ্ঠান হচ্ছে। এটা কাম্য নয়।যাতে সব বিভেদ মিটিয়ে আগামীতে সব কিছু যাতে একসাথে করা যায় তার উদ্যোগ নিতে হবে। অন্যদিকে এই দিনে স্থানীয় বাস টার্মিনাসে একই সংস্থার অন্যান্য শিক্ষকরা পৃথক অনুষ্ঠানের আয়োজন করেন। সেখানে অনুষ্ঠানের উদ্বোধন করেন ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী।

দিনেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল নেতৃত্ব গঙ্গেস দে সরকার, মেহেতাব চৌধুরী, কামালউদ্দিন, মানিক দত্ত প্রমুখ। এদিন এই বিশেষ দিনে ছিল রক্তদান শিবিরের আয়োজনও।ছিল বিশিষ্ট শিক্ষক ও সমাজ কর্মীদের সংবর্ধনা পর্বও।আয়োজকদের তরফে জয়ন্ত শর্মা, দেবাশীষ দত্ত ও রণদীপ সরকাররা জানান, এই বিশেষ দিনে সামাজিক বার্তা নিয়ে শুরু হয় তাদের অনুষ্ঠান। তবে একই সংস্থার পৃথক দুটি অনুষ্ঠানকে ঘিরে এলাকা জুড়ে চরম বিতর্ক।

 

News Britant
Author: News Britant

Leave a Comment