News Britant

Thursday, August 11, 2022

করনদীঘিতে বিজেপি মজদুর ইউনিয়নের জেলা কমিটি গঠিত

Listen

#কল্যান ব্যানার্জী, করনদীঘিঃ ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের উত্তর দিনাজপুর জেলা কমিটি গঠিত হল রবিবার। করনদীঘি থানার অালতাপুরে বিজেপির এই শ্রমিক সংগঠনের জেলা কমিটি গঠন অনুষ্ঠানে বিশিষ্ট হিসাবে উপস্থিত ছিলেন, এই সংগঠনের জেলা সভাপতি বাসুদেব রায়। বিজেএমটিইউ উত্তর দিনাজপুর জেলা সাধারন সম্পাদক অঞ্চল দাস জানিয়েছেন, মোট ৩৩ জনকে নিয়ে জেলা কমিটি গঠিত হয়েছে।তারমধ্যে সহসভাপতি ৪জন, সাধারন সম্পাদক ২ ও সম্পাদক ৪ জন রয়েছেন। শীঘ্রই করনদীঘি বিধানসভাতে ইউনিট কমিটি গঠন করা হবে।

শ্রমিকদের উপরে অন্যায়েে রুখে দাড়ানো হবে। কেন্দ্রীয় সরকারের জনমুখী প্রকল্পের সুবিধা যাতে খেটে খাওয়া মজদুররা পান সেইমত প্রচার চালানো হচ্ছে। ইতিমধ্যেই ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। অন্যদিকে, অাসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ডালখোলা শহরে ঝটিকা সফর সারলেন বিজেপির রাজ্য সাধারন সম্পাদক রথীন্দ্র বসু। এদিন ডালখোলা শহর বিজেপি কার্যালয়ে বিজেপি নেতা, কর্মীদের সাথে বৈঠক সারেন তিনি।

এই বৈঠকে বিশিষ্ট হিসাবে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ বিজেপি সদস্য অভিযান প্রমুখ অরুন মন্ডল, করনদীঘি বিধানসভা বিজেপি সদস্য অভিযান প্রমুখ মৃনাল কান্তি ঘোষ, ডালখোলা শহর বিজেপি সভাপতি হরিমোহন মজুমদার প্রমুখ। বিজেপি অাইটি সেলের দ্বায়িত্বপ্রাপ্ত দীপংকর দাস জানিয়েছেন, বর্তমান সময়ে বিজেপির সদস্য অভিযান চলছে। সামনেই বিধানসভা নির্বাচন রয়েছে। এই সমস্ত বিষয়ে কর্মীদের সাথে মত বিনিময় করা হয় এদিনের বৈঠকে। অারো বেশী মানুষকে সদস্য করার উপরে জোর দেওয়া হয়েছে।

 

News Britant
Author: News Britant

Leave a Comment