News Britant

Friday, January 27, 2023

কঙ্গনা রানাওয়াতকে ‘ওয়াই’ ক্যাটেগরির নিরাপত্তা অনুমোদন কেন্দ্রের

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#নিউজ বৃত্তান্ত: অভিনেত্রী  কঙ্গনা রানাওয়াতের নিরাপত্তার দায়িত্ব নিল কেন্দ্র। স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রের খবর তাঁকে গ্রেড ওয়াই নিরাপত্তা দেওয়া হচ্ছে। অর্থাৎ কঙ্গনা এখন থেকে ১১ জন সশস্ত্র নিরাপত্তারক্ষী পাবেন। তার মধ্যে অন্তত দু’জন সেনাকর্মী থাকবেন। মহারাষ্ট্র সরকার ও শিব সেনার নেতা সঞ্জয় রাউতের সঙ্গে তীব্র সংঘাতে জড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত। এই উত্তপ্ত আবহের মধ্যেই ৯ সেপ্টেম্বর অভিনেত্রীর মুম্বইয়ে অবতরণ করার কথা।

টুইটবার্তায় মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন কঙ্গনা। মহারাষ্ট্র পুলিশের ওপর ভরসা নেই বলে জানান তিনি। তাতেই চটেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। পাল্টা কঙ্গনাকে ‘হারামখোর’ বলেন তিনি। এই বিতণ্ডায় স্পষ্টই দু’ভাগ হয়ে যায় বলিউড। অনেকেই বলতে থাকেন, কঙ্গনা যেমন মুম্বইকে কদর্য আক্রমণ করছেন, তেমনই সঞ্জয়ের এই মন্তব্যও অত্যন্ত কুৎসিত।মুম্বইয়ের দিকে আঙুল তুলতে সঞ্জয় সপাটে বলেন, কঙ্গনার আর মুম্বই আসার দরকার নেই।

জবাবে কঙ্গনা রবিবার ভিডিয়ো বার্তায় বলেন, ‘রাউতজি, আমি মুম্বই পুলিশ বা আপনার সমালোচনা করলে আপনি বলতে পারেন না আমি মহারাষ্ট্রের অপমান করছি। আপনারাই পুরো মহারাষ্ট্রের প্রতিনিধি নন!’সাম্প্রতিক অতীতেও নিরাপত্তাহীনতার কথা বারবার বলেছেন কঙ্গনা। এই উত্তপ্ত আবহেই মুম্বইয়ে পা রাখার পরে কঙ্গনার নিরাপত্তায় যাতে কোনও ঝুঁকি না থাকে তা নিশ্চিত করতেই ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দিচ্ছে কেন্দ্র।

তাঁর নিরাপত্তা বাড়িয়ে দেওয়ায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন কঙ্গনা। তিনি টুইটারে লিখেছেন, ‘এর থেকে এটাই প্রমাণিত হল যে, কোনও জাতীয়তাবাদী কণ্ঠকে কোনও ফ্যাসিবাদী শক্তি দমন করতে পারে না। বর্তমান পরিস্থিতি বিচার করে অমিত শাহ আমাকে কিছুদিন পরেও মুম্বই আসতে বলতে পারতেন। কিন্তু তিনি দেশের এক কন্যার কথাকে বেশি মর্যাদা দিয়েছেন। এ জন্য তাঁর কাছে আমি ঋণী। জয় হিন্দ।’

 

News Britant
Author: News Britant

Leave a Comment