News Britant

Wednesday, August 17, 2022

সীমান্ত গ্রাম এলাকায় গাড়ি ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য, ভাঙচুর বাড়ি

Listen

#সুমন মন্ডল, দিনহাটা: সীমান্ত গ্রাম গীতালদহে একটি গাড়ি ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে গন্ডগোল কে ঘিরে মারধর, বাড়ি ভাঙচুরের ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পডল। আক্রমণ প্রতিআক্রমণ উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়। এদের মধ্যে তিন জনকে রক্তাক্ত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। সোমবার সকালে এই ঘটনা ঘটে গীতালদহ এক গ্রাম পঞ্চায়েতের খারিজা গীতালদহ এলাকায়। আহতদের দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে  কোচবিহারে রেফার  করা হয়।

 

দিনহাটা হাসপাতালে চিকিৎসাধীন আহতদের সিরাজুল মিয়া বলেন সংস্থার স্থানীয় এক এজেন্টের বাইক তাদের এক আত্মীয় নিয়ে গেলে ছিনতাইয়ের ঘটনা ঘটে। তারা বিষয়টি গ্রাম পঞ্চায়েত প্রধান কে জানান। এদিন সকালে এনিয়ে দুই পক্ষকে দেখে আলোচনার কথা থাকলেও হঠাৎ করে যারা বাইক ছিনতাই করেছে তারা এসে তাদের উপরে হামলা চালায় এবং নিয়ে আক্রমণ করে তাদের উপর। স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্য নজরুল ইসলামের ছেলে শাহানুর ইসলাম সেখানে গেলে তাকেও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

বিষয়টি নিয়ে গীতালদহ এক গ্রাম পঞ্চায়েত প্রধান আবুয়াল আজাদ বলেন এই ঘটনার সাথে রাজনীতির কোনো সম্পর্ক নেই। তবে দুই পক্ষকে নিয়ে আলোচনায় বসে সমস্যা মেটানোর চেষ্টা চলছে। দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত জানান অর্থলগ্নি সংস্থার এক এজেন্টের গাড়ি কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে গন্ডগোলের ঘটনা ঘটে। এই নিয়ে এখনও কোনো অভিযোগ হয় নি। পুলিশ গোটা ঘটনার দিকে নজর রেখেছে।

 

News Britant
Author: News Britant

Leave a Comment