News Britant

Saturday, September 24, 2022

নিত্যদিন ঝামেলা, বাবাকে অবশেষে খুন করলো ছেলে

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#কলকাতাঃ বাবা নিজের জীবনে ইচ্ছামত এগোতে দেননি। ছেলে যেটা হতে চেয়েছিল তা হতে দেননি। বরং নিজের ইচ্ছা চাপিয়ে দিয়েছেন ছেলের ওপরেই। তাই জীবনে অসফলতার জন্য বাবাকেই দোষী মনে করত ছেলে। রবিবার রাতে মায়ের অনুপস্থিতির সুযোগে বাবাকে খুন করে অন্তিম বদলা নিল ছেলে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ট্যাংরায়। বাবা বাবু দাসকে খুনের অভিযোগে ছেলে রাজা দাসকে গ্রেফতার করেছে পুলিশ।

বাবা-ছেলের নিত্যনৈমিত্তিক অশান্তিতে বিরক্ত হয়ে প্রায়দিনই প্রতিবেশীর বাড়িতে ঘুমোতে যেতেন রাজার মা। কিন্তু সোমবার বাড়িতে এসে দরজা খোলা মাত্রই শিউরে ওঠেন তিনি। দেখেন, বারান্দায় চিৎ হয়ে পড়ে রয়েছে স্বামী। নজরে পড়ে নাকে জমাট বাঁধা রক্ত। ঘরে সর্বত্র ধস্তাধস্তির ছাপ স্পষ্ট।ঘরের ভিতরে ঘুমোচ্ছে রাজা। ছেলে কী করেছে, বুঝতে অসুবিধা হয়নি মায়ের।

পুলিশকে তিনি জানিয়েছেন, রবিবার রাতেও মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে ফের বাবার সঙ্গে ঝামেলা শুরু করে রাজা। নিত্যদিনের ঝগড়া থেকে রেহাই পেতে প্রতিবেশীর বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়েন যুবকের মা। সকালে এই দৃশ্য দেখে প্রতিবেশীদের ডাকাডাকি শুরু করেন তিনি। খবর দেওয়া হয় ট্যাংরা থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘুম থেকে তুলে গ্রেফতার করা হয়ে অভিযুক্ত পিতৃহন্তা সন্তানকে। সে তার অপরাধের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

 

News Britant
Author: News Britant

Leave a Comment