News Britant

Sunday, September 25, 2022

রাজ্য বিজেপি কমিটিতে শোভন চট্টোপাধ্যায়ের প্রবেশ

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#কলকাতাঃ রাজ্য বিজেপির পূর্নাঙ্গ কমিটিতে ঠাই হলো কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের। মঙ্গলবার রাজ্য কমিটির পূর্নাঙ্গ তালিকা প্রকাশ করেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। দলের রাজ্য সদর দফতরে সাংবাদিক বৈঠক করে পূর্নাঙ্গ তালিকা প্রকাশ করেন তিনি। রাজ্য সভাপতি দিলীপ ঘোষের অনুমোদন পাওয়ার পর ঘোষণা হয় ২০২১ এর বিধানসভার লড়াইয়ের জন্য বিজেপির রাজ্য কমিটির নতুন টিম।

নতুন টিমে কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়কে রাখা হয়েছে। ২০১৯ সালের ১৪ ই আগষ্ট রাজ্য বিজেপিতে যোগদান করার পর তাকে আর বিজেপির পতাকার নিচে দেখা যায়নি। যোগদান করার পর বিজেপিতে আমন্ত্রিত সদস্য ছিলেন শোভন চট্টোপাধ্যায় ও তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এদিন শোভন চট্টোপাধ্যায় রাজ্য বিজেপির কর্ম সমিতিতে রাখা হয়েছে।

কয়েকদিন আগেই শোভন চট্টোপাধ্যায় নিজে জানিয়েছিলেন আমি বিজেপিতেই রয়েছি। এখনও দলথেকে পদত্যাগ করিনি। ভবিষ্যৎ নিয়ে অবশ্য মুখ খোলেন নি কলকাতার প্রাক্তন মেয়র। তাকে ধরে রাখতে অবশ্য সবরকম চেষ্টা চালাচ্ছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। আগষ্ট মাসের শেষের দিকে শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে গিয়েছিলেন বাংলার সহকারি পর্যবেক্ষক অরবিন্দ মেনন। তারপরেই শোভন চট্টোপাধ্যায় সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছিলেন আমি বিজেপিতেই রয়েছি।

তার ঘোষণার কয়েকদিন পরেই ঘোষিত হল রাজ্য বিজেপির পূর্নাঙ্গ রাজ্য কমিটি। সেই কমিটিতে নাম রয়েছে বেহালার পূর্বের বিধায়কের। বড় অঘটনা না ঘটলে শোভনের বিজেপিতে সক্রিয় হওয়া এখন সময়ের অপেক্ষা বলে দাবি করছেন বিজেপির একাংশ।

 

News Britant
Author: News Britant

Leave a Comment