News Britant

Sunday, September 25, 2022

রায়গঞ্জ স্টেশনের যাত্রীদের জন্য সু-খবর, স্টেশনে পৌঁছে আর হয়রানি হতে হবে না টাকার জন্য

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#সুমন রায়, রায়গঞ্জঃ বহুল প্রতীক্ষার অবসান। রায়গঞ্জবাসী সহ রায়গঞ্জ স্টেশনের যাত্রীদের টাকার জন্য আর হয়রানি হতে হবে না। দীর্ঘদিন ধরে রায়গঞ্জ স্টেশন চত্বরে একটি এটিএম-এর প্রয়োজন ছিলো। যার ঘাটতি মিটলো আজ রায়গঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের হাত ধরে।রায়গঞ্জ স্টেশনের টিকিট কাউন্টারের পাশেই ঝাঁ-চকচকে একটি রায়গঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের এটিএমের উদ্বোধন করা হল আজ। এই উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রায়গঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের চেয়ারম্যান তিলক চৌধুরী, রায়গঞ্জ স্টেশনের স্টেশন মাস্টার রাজু কুমার, রায়গঞ্জ করোনেশন হাই স্কুলের প্রধান শিক্ষক শুভেন্দু মুখোপাধ্যায় সহ ব্যাঙ্কের অন্যান্য আধিকারিকরা।

করোনার কারনে ট্রেন বন্ধ, তবে ট্রেন চলাকালীন স্টেশন চত্বরে একটিও এটিএম না থাকার দরুন বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হত সাধারন মানুষদের।রাতবেরাতে টাকার প্রয়োজনে মানুষকে হয়রানি হতে হত। তবে এই এটিএম স্থাপনের ফলে সেই সমস্যা থেকে রেহাই  পাওয়া যাবে বলে মনে করছেন সাধারন মানুষ থেকে রেল কর্মী ও ব্যাঙ্কের আধিকারিকরা।

এই প্রসঙ্গে ব্যাঙ্কের চেয়ারম্যান তিলক চৌধুরী জানান,রেল স্টেশনে একটিও এটিএম না থাকার দরুণ দীর্ঘদিন ধরে রেল যাত্রীদের সমস্যায় পড়তে হতো।আমরা ব্যাপারটা নিয়ে বিবেচনা করি এবং রেলের আধিকারিকদের সাথে আলোচনা করে রায়গঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের এটিএম বসানোর জন্য আগ্রহী হই। রেলও আমাদের সব রকম সাহায্য করেছে। যার ফলে আমরা সকলে মিলেই আজ এই সমস্যার সামাধান করতে পারলাম।

রায়গঞ্জ স্টেশনের স্টেশন ম্যানেজার জানান,রাতবেরাতে যাত্রীদের মারাত্মক অসুবিধা হত টাকার জন্য কিংবা কারও টাকার প্রয়োজন হলে অনেক দূর ছুটতে হতো।রায়গঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের এটিএম স্থাপন করার ফলে সাধারন মানুষ দুর্ভোগের থেকে রক্ষা পেল।

উত্তর দিনাজপুর ও দক্ষিণ দিনাজপুরের তিনটে ব্লকে বিস্তৃত রয়েছে এই সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্ক।সাধারণ মানুষের সুবিধার জন্য ভ্রাম্যমান এটিএম চালু করেছে ব্যাঙ্ক। এবার রায়গঞ্জবাসী ও স্টেশনের যাত্রীদের সুবিধার রায়গঞ্জে তাদের ৪ নম্বর এটিএমটি স্থাপন করলো রায়গঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্ক।

 

News Britant
Author: News Britant

Leave a Comment