News Britant

Wednesday, August 17, 2022

ঢাকে পরলো কাঠি : খুঁটি পূজা অনুষ্ঠানে করণদিঘী ব্লক সার্বজনীন দূর্গাপূজা উৎসব কমিটি

Listen

#করণদিঘী: করণদিঘী ব্লক সার্বজনীন দূর্গাপূজা উৎসব কমিটির পক্ষ থেকে খুঁটি পূজা হয়ে গেল বৃহস্পতিবার। উওর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি এবং পূজা কমিটির চেয়ারম্যান গৌতম পাল জানালেন, করোনা ভাইরাস উদ্ভুত পরিস্থিতির জেরে নানারকম অসুবিধার সম্মুখীন হলেও প্রতিবছরের মতোই এবছরও দুর্গাপূজার অনুষ্ঠানে কোন খামতি রাখা হবেনা।

বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে খুঁটি পূজার মধ্যে দিয়ে পূজার প্যান্ডেল তৈরির কাজ শুরু করা হলো। গৌতম বাবু আরও জানান, একবছরও মা দূর্গার প্রতিমার উচ্চতা কুড়ি ফুট এবং সামগ্রিক ভাবে মূর্তি ২৫ ফুট চওড়া হবে৷ নিয়ম মেনে দ্বিতীয়ার দিন থেকেই পুজো শুরু হবে৷ প্রতিবারের মতোই এবছরও চন্দননগর লাইট থাকছে। কিন্তু এই পরিস্থিতিতে এবছর যাবতীয় সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রত্যেক দর্শক যাতে মাস্ক পরেন এবং স্যানিটাইজার ব্যবহার করে শারীরিক দূরত্ব বজায় রেখে মন্দিরে মা দুর্গার দর্শন  করতে পারেন সেব্যাপারে যথেষ্ট গুরুত্ব দেওয়া হচ্ছে। কমিটির চেয়ারম্যান গৌতম পাল সহ এদিনের খুঁটি পূজার অনুষ্টানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ পম্পা পাল, করণদিঘী বিডিও বিজয় মোক্তান সহ আরো অনেকে।

 

News Britant
Author: News Britant

Leave a Comment