News Britant

Wednesday, August 17, 2022

পথ দুর্ঘটনায় মৃত্যু কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার দেবশ্রী চট্টোপাধ্যায়ের

Listen

#নিউজ বৃত্তান্তঃ পথ দুর্ঘটনায় মৃত্যু হল কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার দেবশ্রী চট্টোপাধ্যায়ের। আজ সকাল ৬ টা নাগাদ হুগলির দাদপুর এলাকায় দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে খবর, দ্রুত গতিতে দেবশ্রী চট্টোপাধ্যায়ের গাড়ি রাস্তায় দাঁড়িয়ে থাকা বালি বোঝাই লড়িতে এসে ধাক্কা মারে। সাথে সাথে দুমড়ে মুচড়ে যায় পুলিশের গাড়িটি। এরপর স্থানীয়রা গাড়ির ভেতর থেকে দেবশ্রী চট্টোপাধ্যায়, নিরপত্তারক্ষী তাপস বর্মণ এবং গাড়ির চালক মনোজ সাহাকে উদ্ধার করে চুঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে নিয়ে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

দেবশ্রী রায় কর্মসূত্রে রায়গঞ্জ কসবা ৪ নং ব্যাটিলিয়নেও কর্তব্যরত ছিলেন পরে তিনি ডাবগ্রামের ১২ নং ব্যাটিলিয়নের কম্যান্ডিং অফিসার ছিলেন। দেবশ্রী চট্টোপাধ্যায়ের মৃত্যুতে শোক প্রকাশ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, “কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার দেবশ্রী চট্টোপাধ্যায়ের মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি আজ হুগলির দাদপুরে এক পথ দুর্ঘটনায় প্রাণ হারান। বয়স হয়েছিল ৪৫ বছর। দক্ষ এই পুলিশ আধিকারিক  পরিশ্রম ও নিষ্ঠার গুণে ডেপুটি কমিশনার পর্যায়ে উন্নীত হন। রাজ্য পুলিশেও তিনি কর্মকৃতির স্বাক্ষর রাখেন।

মানবপাচার রোধে উল্লেখযোগ্য অবদানের জন্য তিনি আন্তর্জাতিক স্বীকৃতি পান।তাঁর মৃত্যুতে আমরা এক দক্ষ পুলিশ অফিসারকে হারালাম। আমি দেবশ্রী চ্যাটার্জির পরিবার-পরিজন ও অনুরাগীদের আমার আন্তরিক সমবেদনা জানাচ্ছি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেবশ্রী চট্টোপাধ্যায় শিলিগুড়ির ডাবগ্রাম থেকে বৃহস্পতিবার রাতে বেহালার পর্ণশ্রীতে নিজের বাড়ি ফেরার পথেই দাদপুরের এই দুর্ঘটনা ঘটে।এটি নেহাতই দুর্ঘটনা নাকি  অন্য কোনো কারণ রয়েছে এর পেছনে তা খতিয়ে দেখছে পুলিশ।

 

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read