News Britant

Tuesday, September 27, 2022

তীর্থ করে ফেরার পথে দুর্ঘটনায় মৃত ৩ জখম ৩, শোকের ছাঁয়া এলাকায়

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ শনিবার রাতে তীর্থ করে ফেরার পথে এক মর্মান্তিক পথ দূর্ঘটনায় নিহত হলেন তিনজন। জখম হন ৩ জন। নিহত তিনজন হলেন ওদলাবাড়ীর  বাজারের ব্যবসায়ী বিদ্যা প্রসাদ (৬২), কৃষ্ণা প্রসাদ (৬০) ও ওদলাবাড়ী বিধানপল্লীর বাসিন্দা ও কালিম্পং স্কুলে একাদশ শ্রেনীতে পাঠরত ঈশান দত্ত (১৭)। গুরুতর ভাবে আহত হয়ে বেসরকারী হাসপাতালে ভর্তি আছেন নিহত ঈশান দত্তর বাবা কল্যান দত্ত ও বিক্রম বিশ্বকর্মা গাড়ি চালাচ্ছিলেন  অর্জুন প্রসাদ। তিনিও জখম হয়েছেন।

জানাগেছে, বিদ্যা প্রসাদ নামের এক ব্যবসায়ী নিজের ছোট  গাড়ী নিয়ে কয়েকদিন আগে আরও পাচজনকে নিয়ে ঝাড়খন্ডের দেওঘরে বাবাধামে গিয়েছিলেন তীর্থ করতে। শনিবার বাড়ী ফেরার সময় রাত ১১টা  নাগাদ সেভক রোডে বেঙল সাফারির কাছে নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি গাছে ধাক্কা মেরে উল্টে যায়।   ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এলাকার সেনাবাহিনীর লোকেরা নিহত ও আহতদের উদ্ধার করেন। পরে গাড়ীর চালক আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা করার পর ওদলাবাড়ীতে ফিরে আসেন। এই মর্মান্তিক দূর্ঘটনায় ও তিনজনের নিহত হওয়ায় ওদলাবাড়ীতে শোকের ছায়া নেমে এসেছে।

আজ রবিবার ওদলাবাড়ীতে সাপ্তাহিক হাট। কিন্তু এই শোকের আবাহাওয়ায় অনেকে দোকান খোলেন নি। তিনজনের নিহত হওয়ায় গভীর শোক প্রকাশ করেছেন ওদলাবাড়ী ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক তপন ঘোষ। এই ঘটনায় আজ রবিবার বিকাল ৫টায় সব ব্যবসা ও দোকান পাট বন্ধ রাখার আহ্বান জানিয়ে সন্ধ্যায় মোমবাতি জালিয়ে মৌন মিছিল করার আবেদন জানিয়েছেন। এই ঘটনায় শোকে মুহ্যমান গোটা ওদলাবাড়ী।

 

News Britant
Author: News Britant

Leave a Comment