News Britant

Saturday, September 24, 2022

তৃণমূলের বুকের উপর দাঁড়িয়ে সভা করার কথা ঘোষণা দিলীপ ঘোষের

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#কলকাতাঃ তৃণমূলের বুকের উপর দাঁড়িয়ে সভা করার কথা ফের জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার কলকাতার কলেজস্কয়ারে তিনি বলেন শনিবার রাতে বিজেপির সভাস্থল ভাঙচুর করা হয়েছে। এরজন্য তিনি পুলিশকেই দায়ী করেন। এদিন সকালে চা চক্রে কলেজস্কয়ারে হাজির হন দিলীপ ঘোষ। সেখানে তিনি বলেন আমাদের সভা ব্যর্থ করতে বারবার চক্রান্ত করে পুলিশ।

কিন্তু বিজেপি সব চক্রান্ত মোকাবিলা করে সভা করে। তারপরেই শাসক দলের উদ্দেশ্যে তিনি বলেন প্রয়োজনে বুকের উপর পা দিয়ে বিজেপি সভা করবে বিজেপি। প্রসঙ্গত, বুকের উপর পা দিয়ে রাজনীতি করার কথা আগেও জানিয়েছিলেন দিলীপ ঘোষ। তার এইকথার পর দলে ও দলের বাইরে সমালোচিত হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি।তারপরেই তিনি তার বচন থামালেন না। ফের তৃণমূলের বুকে পা দিয়ে রাজনীতি করার কথা জানালেন দিলীপ ঘোষ।

কলেজস্কয়ারে দিলীপ ঘোষ আরও বলেন বাংলার হিন্দুরা অনেক সহ্য করছে। বাংলাদেশের থেকেও বাংলার হিন্দুুরা খারাপ রয়েছে। এবারের দুর্গা পূজোর পারমিশন পাওয়া যাবে কিনা তা নিয়েও আশঙ্কা প্রকাশ করেন বিজেপির রাজ্য সভাপতি। মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে রাজ্যের হিন্দুুরা পুজোর অনুমতি পায়না। অনুমতি নিতে হিন্দুদের কলকাতা হাইকোর্টে যেতে হয় বলেও জানান বিজেপির রাজ্য সভাপতি।

 

News Britant
Author: News Britant

Leave a Comment