News Britant

Thursday, August 11, 2022

সাংবাদিকদের নিয়ে কর্মশালা ও অক্সিজেন পরিষেবা প্রদান কর্মসূচির উদ্বোধন

Listen

#ইসলামপুর: সাংবাদিকদের নিয়ে কর্মশালার আয়োজন করলো ইসলামপুর মহকুমা প্রেস ক্লাব। কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য তথা প্রাক্তন অধ্যাপক ডঃ পার্থ সেন। তিনি তার বক্তব্যে প্রেস ক্লাবের ইতিহাস তুলে ধরেন। স্বাগত ভাষণে কর্মশালার মাধ্যমে সাংবাদিকদের প্রশিক্ষণের প্রয়োজনীয়তার বিষয়টি তুলে ধরেন প্রেস ক্লাবের সম্পাদক সুশান্ত নন্দী। এদিন প্রসঙ্গ:হলুদ সাংবাদিকতা বিষয়ে আলোচনায় অংশ নেন উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অলিপ মিত্র।

সাংবাদিকতা কী ও কেন?‌ এই বিষয়টি তুলে ধরেন এম আই নাজিম। মেহেদী হেদায়েতুল্লা সাংবাদিকতার চ্যালেঞ্জ, মামলা ও বাস্তব অভিজ্ঞতা তুলে ধরেন।কর্মশালায় অলক সরকার সাংবাদিক, সংগঠন ও দায়বদ্ধতার বিষয়কে সামনে রেখে বিভিন্ন দিক তুলে ধরেন।

এদিন থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হলো প্রেস ক্লাবের অক্সিজেন প্রদান পরিষেবা কর্মসূচি। এই পরিষেবার উদ্বোধন করেন উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অলিপ মিত্র ও সভাপতি অমিত সরকার। বুক ব্যাংকে সহায়তা প্রদান করার জন্য দেবাশীষ চক্রবর্তীকে মানপত্র তুলে দেওয়া হয়। প্রায় তিরিশ জন সংবাদ মাধ্যমের প্রতিনিধি মহকুমার বিভিন্ন প্রান্ত থেকে এই কর্মশালায় অংশ গ্রহন করেন বলে জানান সংগঠনের সহ সভাপতি শীর্ষ মুর্তাজ।

 

News Britant
Author: News Britant

Leave a Comment