News Britant

Tuesday, September 27, 2022

কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে ও বিক্ষোভে সরব মন্ত্রী গোলাম রাব্বানী সহ হাজারও কর্মী সমর্থক

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: বাংলার জি এস টি’র বকেয়া অর্থ প্রদান ও আমফানের ক্ষতিগ্রস্তদের টাকা আদায়ের দাবিতে এবং বিজেপি শাসিত কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে ইসলামপুরে অবস্থান বিক্ষোভ সমাবেশ করল সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস কমিটির উত্তর দিনাজপুর জেলা। সোমবার ইসলামপুর বাস টার্মিনাসে এবং পাঞ্জিপাড়ায় দলের এই অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানি, তৃণমূল জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল, যুব তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল সহ জেলা তৃণমূল কংগ্রেস শীর্ষ নেতৃত্ব।

কেন্দ্রীয় সরকারের এই বঞ্চনার প্রতিবাদ জানাতে অসংখ্য তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকদের পাশাপাশি বহু সাধারন মানুষ শামিল হন। রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃনমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে সারা রাজ্যজুড়ে বাংলার জি এস  টি’র বকেয়া অর্থ প্রদান ও আমফানে ক্ষতিগ্রস্তদের ৫৪০০০ কোটি টাকা আদায়ের দাবিতে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করছে তৃণমূল কংগ্রেস।

সেই নির্দেশ অনুযায়ী সোমবার উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর বাস টার্মিনাসে এবং গোয়ালপোখর ব্লকের পাঞ্জিপাড়ায় অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করে তৃণমূল কংগ্রেস। পাঞ্জিপাড়ায় অবস্থান বিক্ষোভে হাজির হয়ে কেন্দ্রে মোদী সরকারের বিরুদ্ধে তোপ দাগেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানি। পাশাপাশি ইসলামপুর বাস টার্মিনাসে অবস্থান বিক্ষোভে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল।

 

News Britant
Author: News Britant

Leave a Comment