News Britant

Sunday, September 25, 2022

একাধিক দাবিতে মিছিল ও স্মারকলিপি জেলা ডিওয়াইএফআই ও এসএফআইয়ের

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: বেকার যুবক যুবতীদের কর্মসংস্থান না হওয়া পর্যন্ত মাসে ছয় হাজার টাকা করে বেকার ভাতা দিতে হবে এবং রাজ্য ও কেন্দ্রীয় সরকারের দপ্তর গুলিতে অবিলম্বে শুন্য পদে নিয়োগ করতে হবে সহ বেশ কয়েক দফা দাবির ভিত্তিতে সোমবার ইসলামপুরের মহকুমা শাসককে স্মারকলিপি দিল ডি ওয়াই এফ আই ও এস এফ আই এর উত্তর দিনাজপুর জেলা কমিটি।

সোমবার আয়োজকদের তরফে উত্তর দিনাজপুর জেলা কমিটির ডাকে সবার শিক্ষা ও কর্মসংস্থান এর দাবীতে ইসলামপুর মহকুমা শাসককে স্মারকলিপি প্রদানের বিষয়টিকে সামনে রেখে স্থানীয় ট্রাক স্ট্যান্ড থেকে জাতীয় সড়ক ধরে মহকুমা শাসকের দপ্তর পর্যন্ত ছাত্র-যুবদের এক মহামিছিল সংগঠিত হয়। উপস্থিত ছিলেন ডিওয়াইএএফআই এর উত্তর দিনাজপুর জেলা সভাপতি গৌতম বর্মন ও সম্পাদক কার্তিক দাস।

তারা জানান সংশ্লিষ্ট দাবিগুলো ছাড়াও তাদের অন্যান্য দাবিগুলো হলো, কাজ হারিয়ে ঘরে ফেরা শ্রমিকদের প্রত্যেককে সাড়ে সাত হাজার টাকা করে মাসিক ভাতা দিতে হবে, রাজ্য ও কেন্দ্রীয় সরকারের বিভিন্ন আবাস যোজনায় উপভোক্তাদের তালিকা তৈরি করার ক্ষেত্রে দুর্নীতি বন্ধ করতে হবে, চোপড়া ও ইসলামপুর ব্লকে বন্ধ হয়ে যাওয়া চা কারখানা ও বাগান অবিলম্বে খুলতে হবে সহ আরো অন্যান্য একাধিক দাবি রয়েছে তাদের। এ এদিন পুলিশের সামনেই ব্যারিকেড ভেঙে ঢুকে পড়ে দুই সংগঠনের মিছিল। এ বিষয়টিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় সেখানে।

 

News Britant
Author: News Britant

Leave a Comment