News Britant

Saturday, September 24, 2022

প্রকাশ্য দিবালোকে খাস কলকাতায় হেনস্তার মুখে অভিনেত্রী

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

কলকাতা : এবার খাস কলকাতায় প্রকাশ্য দিবালোকে হেনস্তার শিকার সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। সূত্রের খবর, সোমবার জিম থেকে বাড়ি ফেরার সময় বালিগঞ্জ এলাকার এক মদ্যপ ট্যাক্সি ড্রাইভার সাংসদকে লক্ষ্য করে অশ্লীল ইঙ্গিত করে। শুধু তাই নয়, তাঁকে কটূক্তিও করেন বলে অভিযোগ করেন অভিনেত্রী। ঘটনার জেরে তড়িঘড়ি পুলিশে অভিযোগ দায়ের করেন মিমি চক্রবর্তী । ঘটনায় গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে।


অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীর জানিয়েছেন, “তার বাড়ি থেকে জিম খুব বেশি দূরে নয়। গতকাল জিম থেকে যখন বাড়ি ফেরার সময় বালিগঞ্জ ফাঁড়ি এলাকায় দিয়ে গাড়ি করে যাওয়ার সময়ে হঠাৎ এক ট্র্যাক্সি ড্রাইভার বাজে ভাবে তাঁর গাড়ি ওভার টেক করার চেষ্টা করতে থাকে। গাড়িতে তাঁকে বসে থাকতে দেখে কু-ইঙ্গিত করা শুরু করে।”

অভিনেত্রী আরও জানান, “ওই মদ্যপ ড্রাইভারের অঙ্গভঙ্গী দেখে মনে হল, আজ ওকে ছেড়ে দিলে রাতের শহরে যখন অন্য কোনও মেয়ে ওর ট্যাক্সিতে উঠলে, মোটেই নিরাপত্তা থাকবে না। উপরন্তু সে মদ্যপও ছিল। অত বৃষ্টির মাঝেই আমার ড্রাইভারকে বললাম ওই গাড়িকে ওভারটেক করে দাঁড় করাতে। ওকে ধরে যা শিক্ষার দেওয়ার দিয়েছিলাম। তখন যেহেতু আমি গাড়ি থেকে নেমেছি, ভিড় জমতে শুরু করে। যানজট শুরু হয়ে যায়। তাই ওখান থেকে বেরিয়ে থানায় অভিযোগ দায়ের করি। গতকাল রাতেই কলকাতা পুলিশ ওই ট্যাক্সি চালককে গ্রেপ্তার করে।”

ঘটনার জেরে সংবিধানের ৩৫৪, ৩৫৪এ, ৩৫৪ডি এবং ৫০৯ ধারায় অভিযোগ দায়ের হয় ওই ট্যাক্সি চালকের বিরুদ্ধে। সোমবার রাতেই ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

News Britant
Author: News Britant

Leave a Comment