News Britant

Thursday, August 11, 2022

ম্যানেজারের দুর্ব্যবহারের বিরুদ্ধে সরব হয়ে বিক্ষোভ পর্যটন কর্মীদের

Listen

#মালবাজারঃ ম্যানেজারের দুর্ব্যবহার ও নানান হুমকির বিরুদ্ধে গেটে তালা মেরে কাজ বন্ধ করে বিক্ষোভ দেখালো সরকারি রিসোর্টের কর্মীরা। জানাগেছে, ওই সরকারি রিসোর্টের ম্যানেজার অন্যান্য স্টাফদের সাথে  দুর্ব্যবহার করেন এই অভিযোগে ম্যানেজারের পদত্যাগের দাবিতে বুধবার  কাজ বন্ধ করে দিয়ে বিক্ষোভ দেখালো মেটেলির ব্লকের মুর্তি নদীর ধারে অবস্থিত সরকারি মুর্তি টুরিজম রিসোর্টের কর্মিরা এঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

সরকারি রিসোর্টির প্রায় ২১ জন কর্মী  এদিন কাজ বন্ধ করে দিয়ে গেটে তালা লাগিয়ে বিক্ষোভ দেখিয়েছেন। এমনকি সেই ম্যানেজারকেও সেই রিসোর্টে ঢুকতে দেওয়া হয়নি। কর্মিদের অভিযোগ, ঐ ম্যানেজার দিনের পর দিন তাদের হেনস্তা করেছেন এমকি সব সময় তাদের কাজ থেকে বের করে  দেওয়ার ভয় দেখাতেন। অনেককে বের করে করেও দিয়েছে।

দিনের পর দিন কর্মিরা অত্যাচারীত হয়ে এদিন থেকে এক প্রকার বাধ্য হয়ে  গেটে তালা লাগিয়ে কাজ বন্ধ করে দিয়ে বিক্ষোভ দেখিয়েছেন। তাদের যতদিন দিন পর্যন্ত ওই ম্যানেজারকে সরানো না হচ্ছে ততদিন তারা এভাবে কাজ বন্ধ করে দিয়ে আন্দোলন চালিয়ে যাবেন বলে হুমকি দিয়েছেন। যদিও এনিয়ে ফোনে ম্যানেজার গৌরি ঘোষ বলেন, আমি যা বলার উর্ধতন কতৃপক্ষকে জানিয়ে দিয়েছি, বলে তিনি ফোনটি কেটে দেন।

 

News Britant
Author: News Britant

Leave a Comment