News Britant

Sunday, September 25, 2022

বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশানের বিরুদ্ধে ইডির তদন্তের দাবি নিয়ে রাজ্যপালের দ্বারস্থ মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#কলকাতাঃ বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে ইডির তদন্তের দাবি নিয়ে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করছে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ। আগামী শুক্রবার  চার দফা দাবি নিয়ে  রাজ্যপালের সঙ্গে দেখা করবেন মুসলিম রাষ্ট্রীয়  মঞ্চের নেতৃত্ব। রাজভবনের তরফে তাদের বলা হয়েছে তিন সদস্য নিয়ে তারা রাজ্যের রাজ্যপালের সঙ্গে কথা বলতে পারবেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ না করার জন্য ফতোয়া জারি করেছিল বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশান। এমনকি সঙঘের ঘনিষ্ঠ সংগঠনগুলির সঙ্গে রাজ্যের মুসলমানরা সম্পর্ক রাখতে পারবেনা বলে জানিয়েছিল সংগঠনটি। তার জন্য তৃণমৃল ঘনিষ্ঠ সংগঠনটির বিরুদ্ধে নালিশ জানাতে জগদীপ ধনকরের দ্বারস্থ হচ্ছে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ। সংগঠনের রাজ্য সংযোজক আলি আবজল চাঁদ বলেন, বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশানের ফান্ড নিয়ে আমরা ইডির তদন্তের দাবি রাজ্যপালের কাছে জানাবো। রাজ্যপাল যাতে আমাদের দাবি  স্বরাষ্ট্রমন্ত্রীকে জানায় তার আবেদন করবো।

রাজ্যের বহু সংশোধনাগারে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের সদস্যরা বন্দি রয়েছে। তাদের মিথ্যে মামলায় রাজ্য সরকার ফাঁসিয়েছে। বিধানসভা নির্বাচনের আগে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের সদস্যদের উপর মিথ্যে মামলা আরও বাড়তে পারে। তারজন্যই মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ রাজ্যের সাংবিধানিক প্রধানের সঙ্গে দেখা করবেন বলে জানিয়েছেন আলি আবজল চাঁদ।

 

News Britant
Author: News Britant

Leave a Comment