News Britant

Wednesday, August 17, 2022

মাল এলাকায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নানান অনুষ্ঠান

Listen

#মালবাজার: বৃহস্পতিবার ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন। তাই শুভ দিনে মাল ব্লকের বিজেপি কর্মিরা নানা ভাবে মোদিজির জন্ম দিন পালন করলেন। পালন করা হল বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে। এদিন নরেন্দ্র মোদির ৭০ তম জন্মদিন। সেই জন্য মাল ব্লকের যত হাসপাতাল আছে সেই সব হাসপাতালে গিয়ে রোগীদের মিষ্টির প্যাকেট উপহার দিলে ব্লকের বিজেপি নেতা কর্মিরা। পাশাপাশি রোগীরা যাতে খুব তাড়াতাড়ি সুস্থ্য হয়ে ওঠে তার পার্থনাও করে বিজেপি কর্মিরা।

পিটিডাবলুইউ এর মাল ব্লক ইউনিট বিজেপির প্রেসিডেন্ট অনিল ওড়াও বলেন, আজ আমাদের দেশের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির ৭০ তম জন্ম দিন।  তাই এদিন চাবাগানের বিভিন্ন হাসপাতালে, এছারা গ্রামিন হাসপাতালে রোগীদের মিষ্টির প্যাকেট দেওয়া হয়। এছারা গ্রামের গরীব মানুষদের জন্যো খাবারের ব্যাবস্থা করা হবে। আজকের শুভ দিনে আমরা সকল মানুষের কাছে যাব। তাদের অভাবের কথা শুনবো এবং প্রয়োজন মত মানুষদের সাহায্য করবো। আজ আমাদের কর্মিরা সারাদিন এই কর্মসুচি পালন করবে।

এদিন মালবাজার শহরে দলীয় কার্যালয়ে মাল টাউন মন্ডলের পক্ষ থেকে নরেন্দ্র মোদির জন্ম দিন পালন করা হয়। সেখানে শহরের সমস্ত দলীয় কর্মীরা উপস্থিত ছিলেন। টাউন মন্ডলের সভাপতি দেবাশীষ পাল জানান, আজ দেশের প্রধানমন্ত্রীর জন্মদিন। এই উপলক্ষে আমরা নানান কর্মসূচি পালন করব। মানুষের পাশে দাড়াব। মেটেলি ও নাগরাকাটাতেও প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করার খবর পাওয়া গেছে।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read