News Britant

Thursday, August 11, 2022

লাটাগুড়িতে চায়ে পে চর্চায় বিজেপি নেতা সায়ন্তন বসু

Listen

#মালবাজার: শুক্রবার মাল ব্লকের লাটাগুড়িতে সকাল দশটা নাগাদ চায়ে পে চর্চা করতে এলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। এদিন তার সাথে ছিলেন বিজেপির জলপাইগুড়ি জেলার সভাপতি বাপি গোস্বামী, ক্রান্তি দক্ষিন মন্ডলের সভাপতি রঞ্জিত রায়, মালবিধান সভার সংযোজক মঙ্গল উরাও, বিজেপি নেতা কিশোর বিশ্বাস সহ অনেকেই।

এদিন সায়ন্তন বাবু একটি বেসরকারি রিসোর্ট থেকে কর্মিদের সাথে নিয়ে পায়ে হেঁটে একটি একটি মিষ্টি দোকানের সামনে এসে বসেন এবং কর্মিদের সাথে কথা বলেন। এদিন বহু বিজেপি কর্মি সমর্থকেরা সায়ন্তন বসুর সাথে কথা বলেন। তিনি বলেন সাংগঠনিক কাজেই এখানে আসা। আমরা সবার সামনে চা খেতে খেতে বিভিন্ন বিষয় নিয়ে চর্চা করছি। সব মানুষ রয়েছে। সবার সামনে খোলামেলা আলোচনা হচ্ছেটা আমাদের লকোচুড়ির কিছু নেই। আমাদের পিকের মত লুকিয়েচুরিয়ে ফোনটোন করতে হয় না।

আমরা যা করি সবার সমনে করি, প্রেসের সামনে করি। তাই এদিন চা খেতে খেতে আলোচনা চক্র চললো। এদিন চা পে চর্চায় উঠে আসে ডুয়ার্সের বন্ধ চাবাগান ও চাবাগানের বিভিন্ন সমস্যা কথা। তিনি বন্ধ চাবাগান খোলার বিষয়ে রাজ্যের সদিচ্ছার অভাবের কথা উল্লেখ করে বলেন, কেন্দ্র যে নির্দেশ দিচ্ছে রাজ্য সেটা মানছে না। আইনি জটিলতা সৃষ্ঠি করছে। এছাড়াও তার কথায় কাটমানি সহ রাজ্য সরকারের বিভিন্ন কাজের সমালোচনা উঠে আসে।

 

News Britant
Author: News Britant

Leave a Comment