News Britant

Sunday, September 25, 2022

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে হুইল চেয়ার দান বাগ্রাকোটে

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির ৭০ তম জন্মদিন পালিত হয়েছে গত ১৭ ই সেপ্টেম্বর।  তাই বিজেপির পক্ষ থেকে ১ সপ্তাহ  ধরে প্রধান মন্ত্রীর জন্মদিন উৎযাপন করে চলছে। রবিবার দিন ওদলাবাড়ি এবং বাগ্রাকোট বিজেপি ইউনিট এর পক্ষ থেকে এক প্রতিবন্ধী চা শ্রমিক কে হুইল চেয়ার দেওয়া হল। বাগ্রাকোট এর বাসিন্দা গোকুল লোহারের বাড়িতে গিয়ে এই হুইল চেয়ার দেওয়া হয়। গোকুল লোহার শারিরীক ভাবে চলাফেরা করতে অক্ষম।

বাগ্রাকোট ইউনিটের বিজেপি নেতা লরেন্তুষ লাকড়া বলেন, আমাদের দেশের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন এক  সপ্তাহ উৎযাপন  চলছে সেই কারনে আমরা খুজে খুজে যারা অসহায় তাদের বিভিন্ন ভাবে সাহায্য করছি। কখনো চাবাগানের ছেলে মেয়েদের আবার কখনো চা শ্রমিক পরিবারের সাহায্য করা হচ্ছে।

বাগ্রাকোট চা বাগান বহু দিন যাবত রুগ্ন। তার ওপর বহু চা শ্রমিকের কাজ নেই। গোকুল লোহাড় দীর্ঘদিন ধরে হাটা চলার ক্ষমতা হারিয়েছে। তার পক্ষে হুইল চেয়ার নেওয়ার ক্ষমতাও নেই। তাই এদিন বিজেপির পক্ষ থেকে ওনার হাতে এই হুইল চিয়ার দেওয়া হল। আগামিতে এই ভাবে মানুষের পাশে থেকে তাদের সাহায্য করতে চাই। হুইল চেয়ার পেয়ে ভিষণ খুশি গোকুল লোহার। এর জন্য বিজেপি কর্মিদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

News Britant
Author: News Britant

Leave a Comment