News Britant

Sunday, September 25, 2022

দাড়িভিট কাণ্ডে তাপস ও রাজেশের দ্বিতীয় প্রয়াণ দিবসে বিজেপির রাজ্য নেতৃত্ব

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: তাপস ও রাজেশের জন্য মন্ত্রী হয়ে আমাদের ভুলে গেছেন তিনি। তাই আমাদের সঙ্গে এখন আর যোগাযোগ নেই। তিনি ভুলেও গেছেন প্রতিশ্রুতিও। দাড়িভিট কাণ্ডের দুই বছর পূর্ন হবার দিনে মৃত দুই শহীদ ছাত্রের পরিবারের সদস্যদের কাছ থেকে উঠে এলো জেলার মন্ত্রী দেবশ্রী চৌধুরী সম্পর্কে এমনই উক্তি। রবিবার  তাপস বর্মন ও রাজেশ সরকারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর দিন এমনই জানালেন মৃত তাপসের মা। পাশাপাশি একই রকমভাবে ক্ষোভ উগরে দিলেন মন্ত্রীর বিরুদ্ধে রাজেশের বাবাও।

তিনি বলেন, যে লংকায় যায় সেই রাবন হয়ে যায়। এখন সে রাবন হয়ে গেছে। দুই শহীদের প্রয়ান দিবসে  বিজেপির নেতৃত্ব সেখানে পৌঁছলেও মন্ত্রীর বিরুদ্ধে এভাবেই ক্ষোভ উগরে দিলেন দুই পরিবার। তারা আরো জানান, বিজেপি আশ্বাস দিয়েছে ২০২১ পর্যন্ত অপেক্ষা করতে। প্রধানমন্ত্রীও সেই কথাই বলেছিলেন। তারা সেই অপেক্ষাতেই রয়েছেন। ২০২১ সালে গোটা ভারত পালন করবে তাপস রাজেশের শোক দিবস। তারা আরো জানান, ৩৪ বছর  পর সিপিএম চলে গেছে। মমতাও চলে যাবে এক সময়। আর এরপরই তাপস ও রাজেশর বিচার পাবেন তারা।

দাড়িভিট কাণ্ডের শহীদ রাজেশ সরকার এবং তাপস বর্মন এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে স্মরণসভার আয়োজন করে এবিভিপি এবং বিজেপি। এদিন এবিভিপির পক্ষ থেকে স্মরণসভার আয়োজন করার আগে দাড়িভিট জুড়ে মিছিল করা হয় ।তার পাশাপাশি বিজেপির পক্ষ থেকে এস সি মোর্চা রাজ্য সভাপতি তথা বিধায়ক দুলাল বর সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব তার  সমাধিস্থলে গিয়ে তার তাদের স্মৃতিতে মাল্য দান করে এবং পাশাপাশি একটি স্মরণসভার আয়োজন করা হয় এদিন।

বিজেপির নেতৃত্ব দুলাল বাবু জানান, যে মমতা সরকার এর আগে কথায় কথায় সিবিআই তদন্ত চাইত তার এক্ষেত্রে কি এমন হল যে তিনি কেন্দ্রের কাছে রাজেশ ও তাপসের বিচারের জন্য সিবিআই তদন্তের সুপারিশ করছেন না? তার যদি সৎসাহস থাকে তবে তিনি তা করবেন বলে জানান তিনি। অন্যদিকে রাজেশ ও তাপসের স্ট্যাচু বসতে চলেছে দারিভিটে। এদিন তার ভিত্তিপ্রস্তরও তৈরির কাজ শুরু হয়। এদিন সেখানে উপস্থিত হয়েছিলেন বিজেপির রাজ্য সম্পাদক রথীন্দ্র নাথ বোস।

 

News Britant
Author: News Britant

Leave a Comment