News Britant

Sunday, September 25, 2022

রায়গঞ্জে বৃদ্ধ বাবা-মাকে মারধরের অভিযোগ ছেলে ও বৌমার বিরুদ্ধে, খবর করতে গিয়ে বাধাপ্রাপ্ত সংবাদমাধ্যম

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ বৃদ্ধ বাবা-মাকে মারধরের অভিযোগ উঠলো ছেলে ও বৌমার বিরুদ্ধে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জের পশ্চিম বীরনগর এলাকায়।শনিবার রাতে বাড়ি থেকে বৃদ্ধ বাবা ও মাকে বাইরে বের করে দেন অভিযুক্ত বড় ছেলে সাইনুল আলম ও বৌমা মারুফা সুলতানা পারভিন। আক্রান্ত মা সানেহা খাতুন ও বাবা সাবির আলি। তারা জানান, ভুল বুঝিয়ে তাদের জায়গা ও দোকান বড় ছেলে সাইনুল আলম লিখিয়ে নিয়েছে। এরপর বাড়ি ছাড়ার জন্য অত্যাচার ও মারধর করছে দীর্ঘ ২ বছর ধরে।

গত শনিবার রাত ১০ টা নাগাদ বড় ছেলে ও বৌমা আমাদের মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয় এমনকি আমাদের প্রাণে মেরে ফেলার চেষ্টা করে। পাড়া প্রতিবেশিরা এসে আমাদের বাঁচায়। পরে পুলিশ আসে। এই ঘটনায় পুলিশ কোনো ভূমিকা পালন করে নি বলে অভিযোগ। রায়গঞ্জ থানার ওসি তপতী দেব চৌধুরী যদিও জানিয়েছেন, কাল ঘটনার খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পুলিশ ফোর্স যায়।

অভিযুক্ত সাইনুল আলম ও মারুফা সুলতানা পারভিনের কাছে সংবাদমাধ্যম এ বিষয়ে জানার জন্য খবর সংগ্রহ করতে গেলে সংবাদ মাধ্যমের ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টা করে এবং এক তৃণমূল নেতার নাম করে হুমকি দেন। এই ব্যাপারে পৌরসভার উপ-পৌরপতি অরিন্দম সরকার জানান, আইন অনুযায়ী জায়গা ছেলের হলেও বাবা, মাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার কোনো অধিকার নেই যদি তারা এই কাজ করে থাকো তবে আমাদের দল তাদের পাশে থাকবে না।

অভিযুক্তের ভাই মোমিনুর আলম জানান, বাবা-মায়ের উপর প্রায়ই অত্যাচার করে দাদা। আমি চাকরি সূত্রে বাইরে থাকার দরুণ অত্যাচার আরও বেশি হয়। ভুল বুঝিয়ে আমাদের জায়গা ও দোকান লিখিয়ে নেওয়া হয়েছে। প্রশাসন থেকে স্থানীয় নেতৃত্ব কেউই আমাদের সাহায্য করছে না।

 

News Britant
Author: News Britant

Leave a Comment