News Britant

Friday, December 9, 2022

মাল মহকুমা এলাকায় করোনা আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ মাল মহকুমা এলাকায় করোনা সংক্রামিত হয়ে মারা গেল দুই জন। সোমবার সকালে করোনা পজিটিভ হয়ে মারা গেলেন নাগরাকাটা বাজারের এক যুবক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম প্রদীপ প্রধান (২৩)। তিনি এলাকায়  তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী ছিলেন দুদিন আগে শুলকাপাড়া হাসপাতালে চিকিৎসা চলাকালীন তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। শ্বাসকষ্ট হওয়ার কারেণ তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

সেখানে তাঁর করোনা পজিটিভ ধরা পড়ে বলে ব্লক স্বাস্থ্য দপ্তর জানিয়েছে। সেখান থেকে তাঁকে ডিসান কোভিড হাসপাতালে পাঠালে সোমবার সকাল সাতটা নাগাদ তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় গোটা নাগরাকাটা বাজার বন্ধ রাখা হয়েছে বলে ব্যবসায়ী সমিতির তরফে জানানো হয়েছে। এই নিয়ে নাগরাকাটায় করোনা পজিটিভ হয়ে মোট পাঁচ জনের মৃত্যু হল।

অন্য দিকে মাল ব্লকের পশ্চিম  তেশিমলা গ্রাম পঞ্চায়েতের হায়হায় পাথার এলাকায় আর এক ব্যাক্তি সোমবার সকাল ৬টা নাগাদ  দিসান হাসপাতালে মারা যায়। মৃত ব্যক্তির নাম রহিদুল ইসলাম (৪৮) গত কয়েকদিন যাবত জ্বর হচ্ছিলো এই ব্যক্তির। এরপর প্রথমে মালবাজার হাসপাতাল এবং সেখান থেকে জলপাইগুড়ি কোভিড হাসপাতাল এবং গত ১৮ই সেপ্টেম্বর শিলিগুড়ির দিসানে ভর্তি করা হলে সোমবার ভোরে মারা যায় এই ব্যক্তি।

 

News Britant
Author: News Britant

Leave a Comment