News Britant

Thursday, August 11, 2022

রাজমহল স্টুডিওর রহস্যের পেছনে কি আছে কোনো ভুতুড়ে কান্ড! উত্তর দিতে আসছে ওয়েব সিরিজ ‘ধোঁয়াশা’

Listen

#দেবলীনা ব্যানার্জী: নতুন প্রজন্মের দর্শকের কাছে প্রথম পছন্দ এখন ওয়েব সিরিজ। একের পর এক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে নানান স্বাদের সিরিজ। কমেডি, থ্রিলার, হরর ঘরানার সিরিজগুলির তুমুল জনপ্রিয়তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে বিনোদনের ভবিষ্যৎ অনেকটাই ঝুঁকেছে ওটিটি প্ল্যাটফর্মের ওপর। এরকমই একটি বাংলা ওয়েব সিরিজ আসতে চলেছে সম্পূর্ণ নতুন একটি ওটিটি প্ল্যাটফর্মে। ক্রিয়েটিভ স্পেস স্টুডিওর কর্ণধার সৃজন মুখার্জি ও সজল মজুমদারের প্রযোজনায় অর্পণ বসাক পরিচালিত এই ওয়েব সিরিজটি আদতে থ্রিলার ও হররের যুগলবন্দী।

ভৌতিক এই সিরিজের নাম ‘ধোঁয়াশা’। বহুকাল ধরে বন্ধ হয়ে থাকা রাজমহল ফটো স্টুডিওর ব্যাপারে কিছু গোপন তথ্য এসে পৌঁছায় পাঁচ বন্ধুর কাছে। রাজ, ঋষি, ঐন্দ্রিলা, সৌমি ও তিন্নি নামের ওই পাঁচজন কলেজপড়ুয়া সেই সত্য উদঘাটনে অগ্রসর হতে চাইলে আসে নানান বাধা। শেষ পর্যন্ত রহস্যের সমাধান কি করতে পারবে এই পাঁচ বন্ধু। পরিচালক অর্পণ বসাক জানালেন, ওয়েব সিরিজটা রিলিজ করলে সব প্রশ্নের উত্তর পাবে দর্শক।

‘ধোঁয়াশা’র  কলাকুশলীদের লুক সেটের পর্ব শেষ হয়ে ইতিমধ্যে শুটিং শুরু হয়ে গেছে যথাযথ নিয়ম-শৃঙ্খলা  মেনে এবং খুব অল্প টেকনিক্যাল টিম মেম্বার নিয়ে। অভিনয়ে রয়েছেন সুদীপ মুখার্জি প্রফেসর এর ভূমিকায়, এছাড়া ঐশ্বর্য সেন,সুপ্রতিম সাহা, আয়ুষ দাস, পৃথা রায় ও সায়ন্তনী দেবকে দেখা যাবে পাঁচ কলেজ পড়ুয়ার ভূমিকায়৷ নয়ের দশকের এক মডেলের চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের পরিচিত মুখ সঙ্ঘমিত্রা তালুকদার। এছাড়াও আদিত্য চরিত্রে অভ্রজিত চক্রবর্তী ও শিলাজিৎ চরিত্রে সজল মজুমদারকে অভিনয় করতে দেখা যাবে।

গল্পের সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সুভাঞ্জন হিমু বসু, সিনেমাটোগ্রাফি চন্দন কুমার বিশ্বাস, শিল্প নির্দেশনা পারমিতা দাস ও সজল মজুমদার করছেন। পরিচালক অর্পণ বসাক বললেন, ‘ ধোঁয়াশার প্রত্যেক পর্বে দর্শকদের জন্য থাকবে ভৌতিক আমেজের সাথে টানটান উত্তেজনা। শুটিং সময়মত শেষ হলে পুজোর পরপরই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির চিন্তাভাবনা চলছে। ‘

 

News Britant
Author: News Britant

Leave a Comment