News Britant

Tuesday, September 27, 2022

পথ দুর্ঘটনায় মৃত্যু হলো মামার, গুরুতর জখম ভাগ্নে

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: পথ দুর্ঘটনায় মৃত্যু হলো মামার। গুরুতর জখম ভাগ্নে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার গাইসাল ৩১ নম্বর জাতীয় সড়কের উপর আনুমানিক বয়স (৪৫)। মৃত ওই ব্যক্তির নাম আবুল আলি। এবং গুরুতর জখম হয়েছেন গফুর আলি। এদের দুজনের বাড়ি রামগঞ্জ ১ গ্রাম পঞ্চায়েতের ধরিয়াখরি এলাকায়।

মৃত ওই ব্যক্তি তৃণমূল কংগ্রেসের একজন সক্রিয় কর্মী ছিলেন। মৃত্যুর খবর পেতেই ইসলামপুর হাসপাতালে ছুটে আসে তৃণমূল কংগ্রেসের একাধিক নেতৃত্বরা। রামগঞ্জ ১ গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি ইদ্রিস আলি জানিয়েছেন, গফুর আলির  বাবা ৪০ দিন আগে মারা গেছেন। তার   চলিসা, (শ্রাদ্ধ) অনুষ্ঠানের নিমন্ত্রণ করতে গিয়েছিলেন গাইসাল এলাকায়।

সঙ্গে গিয়েছিলেন মামা আবুল আলি। নিমন্ত্রণ করে বাইকে করে বাড়ি ফেরার পথে গাইসাল এলাকায় ৩১ নম্বর জাতীয় একটি লরি তাদের বাইকে ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় আবুল আলির। এবং স্হানীয় বাসিন্দারা আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে পাঠায়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ইসলামপুর থানার পুলিশ। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। ঘাতক লরিটির খোঁজ শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ। এই ঘটনায় শোকের ছায়া আছড়ে পরে পরিবারের পাশাপাশি রাজনৈতিক মহলে।

News Britant
Author: News Britant

Leave a Comment