News Britant

Saturday, September 24, 2022

স্বাধীনতা দিবসে অভিনব উদ্যোগ মাল স্কুলের ব্যাচ ৯৫ এর

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

 

মালবাজারঃ ডুয়ার্সের অন্যতম প্রাচীন স্কুল মাল আদর্শ বিদ্যা ভবন। এই স্কুল থেকে গত ১৯৯৫ সালে যারা মাধ্যমিক পাশ করেছিল সেই ছেলের আজ সবাই মধ্য বয়েসের। এই বয়েসে স্বাধীনতা দিবসে এক অভিনব উদ্যোগ নিল। ১৯৯৫ সালে যারা পাস করেছিল তাদের আজ অনেকেই চাকুরী ব্যবসা সহ অন্যান্য কাজে শিলিগুড়ি, জলপাইগুড়ি ও অন্যান্য জায়গায় থাকে। হোয়াটসঅ্যাপের মাধ্যমে যোগাযোগ করে শনিবার সকালে সবাই মাল বাসস্ট্যান্ডে জমায়েত হয়।

 

সেখান থেকে বেরিয়ে এক এক করে উত্তরবঙ্গ রাস্ট্রীয় পরিবহন সংস্থার ডিপো ইনচার্জ শঙ্কর দে, মাল সুপার স্পেশালিটি হাসপাতালের মেডিকেল সুপার সুরজিৎ মিত্র, এসডিপিও দেবাশীষ চক্রবর্তী, ওসি শুভাশিস চক্রবর্তী, আদর্শ বিদ্যা ভবনের প্রাক্তন ও বর্তমান প্রধান শিক্ষক সুশান্ত দত্ত, উৎপল পাল, পৌর সভার স্বাস্থ্য কোওর্ডিনেটর সুপ্রতিম দাস সহ শহরের সমস্ত করোনা যোদ্ধাদের পুস্প স্তবক দিয়ে শুভেচ্ছা জানান।

 

পরে দুপুরে শহরের বিভিন্ন এলাকায় গিয়ে প্রায় ৫০০ গরীব, ভবঘুরে ও ভিখারিদের রান্না করা খাওয়ার খাওয়ান। ব্যাচ ৯৫ এর এই বিষয়ে যারা উদ্যোগ নিয়েছেন তাদের মধ্যে ছিলেন বাপ্পা বসাক, নবেন্দু সিনহা, বিদেশ বসু, রজিত সাহা, অভিক চৌধুরী সহ অন্যান্যরা। তাদের এই উদ্যোগকে সাধুবাদ দিয়েছেন অনেকে।

 

 

News Britant
Author: News Britant

Leave a Comment