News Britant

Thursday, August 11, 2022

তৃণমূল কংগ্রেসের যুব শক্তিকে উদ্দীপ্ত করতে গ্রামে গ্রামে সভা করছেন বিধায়ক তথা রাজ্যের শ্রমদপ্তর এর প্রতিমন্ত্রী গোলাম রাব্বানী

Listen

#ইসলামপুর: তৃণমূল কংগ্রেসের যুব শক্তিকে উদ্দীপ্ত করতে গ্রামে গ্রামে সভা করছেন গোয়ালপোখর এক এর বিধায়ক তথা রাজ্যের শ্রমদপ্তর এর প্রতিমন্ত্রী গোলাম রাব্বানী। সোমবার গোয়ালপোখরের দেবীগঞ্চ এবং পান্জিপারার বোয়ালমারীতে দুটি পৃথক সভা করেন তিনি। সেখানে গত নির্বাচনে গোয়াল পুকুর থেকে পঞ্চাশ হাজারের বেশি লিড দেওয়ার কথা ঘোষণা করে তিনি বলেন, যুব শক্তিকে এই লিডের পরিমাণ আরো বাড়িয়ে দিতে হবে।

 

সেই চ্যালেঞ্জই কার্যত যুবশক্তির কাছে তুলে ধরেন মন্ত্রী। দেবীগঞ্জে সভার পর ব্লক যুব সভাপতি সত্যরঞ্জন বিশ্বাস জানান, জেলা থেকে যুবকদের রেজিস্ট্রেশন করার যে সংখ্যা বেঁধে দেওয়া হয়েছে তারা তার থেকে বেশি সংখ্যক যুবকদের নিয়ে যুবশক্তি গঠন করতে চলেছেন। সংগঠনের শক্তি বৃদ্ধিতে যা উল্লেখযোগ্য ভূমিকা নেবে।

পাশাপাশি এদিন মন্ত্রীর অপর একটি সভাতে পান্জিপারা বোয়ালমারী এলাকায় দুই শতাধিক কর্মী-সমর্থক বামফ্রন্ট ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন বলে ঘোষণা করেন মন্ত্রী। সেখানে সভা শেষে একটি প্রীতি ক্রিকেট ম্যাচের আনুষ্ঠানিক উদ্বোধন করেন গোয়ালপোখর এক ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি গোলাম রসূল। দুটি সভাতে যথাক্রমে উপস্থিত ছিলেন মহম্মদ প্যায়ারে আলম ও মজহর আলম সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।

 

News Britant
Author: News Britant

Leave a Comment