News Britant

Saturday, September 24, 2022

প্রাপ্য রেশন না মেলায় ডিলারের বিরুদ্ধে বিক্ষোভ গ্রামবাসীদের

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ দীর্ঘদিন ধরেই চূড়ান্ত অব্যবস্থার মধ্যে দিয়ে চলছে ইটাহারের বানিজল গ্রামে। যদিও এই অব্যবস্থার প্রশাসনের কারোর কোনো হেলদোল নেই। আজ ইটাহারের বানিজল গ্রামের প্রায় তিনশোর বেশি মানুষ দুর্নীতিগ্রস্ত ডিলার লতিফুর রহমানের বিরুদ্ধে অতি দ্রুত বরখাস্তের দাবিতে সোচ্চার হলেন। বিগত কয়েক মাস ধরেই দুর্নীতি প্রতিবাদ করেছিল সাধারণ মানুষ। স্থানীয় মাধ্যম সূত্রে জানা গেছে, সাব ডিভিশনাল অফিসার ঘটনা খতিয়ে দেখবার জন্য গ্রামে একবার এসেছিলেন বটে,কিন্তু কার্যত পদক্ষেপ না নিয়েই ডিলারের সাথে গল্প করে চলে যান।

ফলে এই লকডাউনের মধ্যে সমস্যা থেকে রেহাই পান নি কেউই। অভিযোগ উঠেছে এই লকডাউনের মধ্যে গ্রাহকদের তাদের প্রাপ্য চাল ডালটুকু দিচ্ছেন না অভিযুক্ত ডিলার। রোদের মধ্যে লাইনে দাঁড়িয়ে অভিযোগ করেছেন এর আগে বহু সাধারণ মানুষ। কিন্তু সেসবের তোয়াক্কা না করেই নিজের মর্জিমাফিক কাজ চালিয়ে যেতেন ডিলার- একথা গ্রামবাসী মহঃ নুর ইসলাম সংবাদমাধ্যমকে জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।তাঁদের দাবী অবিলম্বে ডিলারকে বরখাস্ত করে লাইসেন্স বাতিল করা হোক।

এই মর্মে  গণ ডেপুটেশন আজ জমা পড়েছে। তাঁরা এও জানিয়েছেন উপযুক্ত পদক্ষেপ গৃহীত না হলে বৃহত্তর আন্দোলনের পথে যেতে বাধ্য হবেন।বেশ কিছুক্ষণ বিক্ষোভের পর আজ কর্নজোড়ায় খাদ্য দপ্তরের আধিকারিক অভিজিৎ ধারাকে আন্দোলনকারীরা একটি স্মারকলিপি দেন। অন্যদিকে খাদ্যদপ্তরের আধিকারিককে এ বিষয়ে জানার জন্য যোগাযোগ করা হলে তাঁর তরফ থেকে কোনোও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই চরম সংকটের মধ্যে সঠিক পদক্ষেপের আশায় দিন গুনছে ইটাহারের বালিজল গ্রামের গ্রামবাসীরা।

 

News Britant
Author: News Britant

Leave a Comment