News Britant

Saturday, September 24, 2022

অবশেষে পরিস্কার করা হল কোয়ারেন্টাইন সেন্টার ও আশেপাশের এলাকা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: অবশেষে পরিস্কার হল কোয়ারেন্টাইন সেন্টার ও আশেপাশের এলাকা এবং বন্ধ করা হল কোয়ারেন্টাইন সেন্টারের ভেতরের লাইট ফ্যান। ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে মঙ্গলবার সকাল থেকে সাফাই করা হল কোয়ারেন্টাইন সেন্টার। উল্লেখ্য মালবাজার মহকুমার ওদলাবাড়িতে প্রথম পরিযায়ী শ্রমিকদের জন্য তৈরি করা হয়েছিল কোয়ারেন্টাইন সেন্টার। ওদলাবাড়ি বিধান পল্লী ফুটবল মাঠের পাশে জেলা পরিষদের কমিউনিটি হল কেই কোয়ারেন্টাইন সেন্টার করেছিলো প্রশাসন।

গত ৫-৬ মাস যাবত বহু পরিযায়ী শ্রমিক ছিল এই কোয়ারান্টাইন সেন্টারে। তবে গত এক মাস যাবত এই কোয়ারেন্টাইন সেন্টার বন্ধ করে দেয় প্রশাসন। তারপর থেকেই বন্ধ রয়েছে এই কোয়ারেন্টাইন সেন্টার। আর এতেই বড় বিপদ দেখা দেয় এলাকায়। বিগত দিনে দেখা গেছে কোয়ারেন্টাইন সেন্টারের নোংড়া আবর্জনা ছরিয়ে ছিটিয়ে পরে রয়েছে কোয়ারেন্টাইন সেন্টারের আশেপাশে এলাকায়। এমনকি এক মাত্র খেলার মাঠেও পৌছে গিয়েছিলো এই নোংরা আবর্জনা।

কোয়ারেন্টাইন সেন্টারের ব্যাবহার করা লেপ তোষক কোয়ারান্টাইন এর বাইরে যেখানে সেখানে পরে ররেছে। আর এতেই দুর্গন্ধ ছরাচ্ছে এলাকায়। জনবহুল এলাকায় এই কোয়ারান্টাইন সেন্টার হওয়ার কারনে সমস্যায় পরে এলাকার মানুষ। তার ওপর গত এক মাস যাবত কোয়ারেন্টাইন সেন্টারের ভেতরের বহু লাইট ফ্যান জ্বলছে। এব্যাপারে ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান মধুমিতা ঘোষ জানিয়েছিলেন অবিলম্বে সাফাই করা হবে এবং লাইট ফ্যান বন্ধ করা হবে।

মঙ্গলবার প্রধান নিজে গিয়ে কোয়ারেন্টাইন সেন্টার পরিস্কার করান। ফুটবল মাঠ থেকে আবর্জনা পরিস্কার করান। যাতে এলাকার পরিবেশ ঠিক থাকে। এরপর কোয়ারেন্টাইন সেন্টারের ভেতরে লাইট ফ্যান বন্ধ করেন। মধুমিতা ঘোষ বলেন এতদিন যেহেতু আমি অসুস্থ্য ছিলাম তাই এই সব এলাকায় নোংড়া হয়েছে তবে আজ সব ঠিকঠাক করা হবে। কোয়ারেন্টাইন সেন্টারের বাইরের এবং ভেতর সব পরিস্কার করা হবে।

News Britant
Author: News Britant

Leave a Comment