News Britant

Thursday, August 11, 2022

ঘরোয়া অনুষ্ঠানে মালাবদল আর সিঁদুর দানে চারহাত এক হল অভিমন্যু মানালির, দেখে নিন বিয়ের অ্যালবাম

Listen

#দেবলীনা ব্যানার্জী: গত ১৫ আগস্ট রেজিস্ট্রি বিয়ে সেরে ফেলেছিলেন অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। এবার সামাজিক  রীতি মেনে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন এই সেলেব জুটি। করোনার আবহে কোনো জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান নয়, বরং এক ঘরোয়া অনুষ্ঠানে গতকাল হয়েছে মাল্যদান থেকে সিঁদুর দান পর্ব সম্পন্ন। এভাবেই  দুটি মন একে অপরের সঙ্গে বাঁধা পড়ল।

পরিস্থিতির জেরে আড়ম্বরে প্রভাব পড়লেও উচ্ছ্বাসে কোনও কমতি ছিল না৷ আর সেই আনন্দোচ্ছ্বাসই ধরা পড়ল মানালি-অভিমন্যুর বিয়ের অ্যালবামে৷ আড়ম্বর দূরে সরিয়ে রেখে দুই পরিবারের সদস্য এবং বিশেষ কয়েকজনের উপস্থিতিতে সিঁদুরদান, সাতপাক এবং মালাবদল সেরে ফেললেন এই দুই টলি সেলেব৷ শ্বাশুড়ির কাছ থেকে উপহার পাওয়া গোলাপি রঙের শাড়িতে ছিমছাম সেজেছিলেন মানালি, আঙুলে ছিল অভিমন্যুর কাছ থেকে উপহার পাওয়া হিরের আংটি। বরের পরণে ছিল পাঞ্জাবি। বিয়ের স্পেশাল মেনু মাটন বিরিয়ানি ও মাটন কষা। রইল তাদের এই সুন্দর মুহূর্তের একগুচ্ছ ছবি৷

জানা যাচ্ছে, পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলেই হানিমুনে যেতে চান দুই সেলেব। এই সেলেব দম্পতির পছন্দের জায়গাটিও নাকি মানালি! ফলে মানালি দের হানিমুন সম্ভবত এবার মানালিতে হতে চলেছে। তবে আপাতত কলকাতায় ছোট করে বিয়ের পর্ব সেরেই শান্তিনিকেতনের দিকে যাওয়ার কথা নবদম্পতির। সেখানে মানালির বাড়িতে কয়েকটা দিন দু’জনে একসঙ্গে থাকবেন বলে প্ল্যান রয়েছে এই সেলেব দম্পতির।

পরিচালক অভিমন‍্যু মুখোপাধ‍্যায়ের সঙ্গে অনেক দিনেরই প্রেম মানালির। সপ্তকের সঙ্গে প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর অভিমন‍্যুর সঙ্গে পরিচয় হয় তাঁর। সেই থেকে বন্ধুত্ব, তারপর প্রেম। সম্পর্ক কোনও দিনই লুকিয়ে রাখেননি মানালি অভিমন‍্যু। ‘নিমকি ফুলকি’র সেট থেকে শুরু হয় মানালি অভিমন‍্যুর প্রেম। রেজিস্ট্রির পরে নিমকি ফুলকি ২ তেও দুজনে কাজ করেছেন একসঙ্গে।

 

News Britant
Author: News Britant

Leave a Comment