News Britant

Thursday, December 1, 2022

ধারের টাকা ফেরত চাওয়ায় এক যুবককে ফাঁসিতে ঝুলিয়ে দিল দুই দুষ্কৃতী

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: বকেয়া টাকা ফেরত চাওয়ায় দুষ্কৃতীরা খুন করে ফাঁসির দড়িতে ঝুলিয়ে দিলো এক যুবককে। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকায়।মৃত যুবকের নাম শুক্লা রাম। বাড়ি গোয়ালপোখর থানার পান্জিপারা সংলগ্ন এলাকায়। সংশ্লিষ্ট বিষয়ে মৃত যুবকের দাদা রামশীষ রাম জানান, কর্মসূত্রে তিনি পানিপথে থাকেন। তার ভাই থাকেন গোয়ালপোখর থানার অধিকারি গ্রামের বাড়িতে। গত ১৩ সেপ্টেম্বর দুষ্কৃতীরা তাকে ফোন করে জানায় ভাইকে শাসন করবার জন্য।

তা নয়তো ভাইকে মেরে ফেলা হবে বলেও হুঁশিয়ারি দেওয়া হয়। এরপরই পরের দিন সকালে ফাঁসিতে ঝোলানো অবস্থায় ভাই এর মৃতদেহর ছবি সকাল বেলা তাকে পাঠিয়ে দেয় গ্রামের লোকজন। তা দেখেই পানিপথ থেকে ছুটে আসেন তিনি। অবিলম্বে তার ভাইকে যে দুজন খুন করেছে তাদের বিচার না পেলে তিনিও সংশ্লিষ্ট ফাঁড়ির সামনে আত্মহত্যা করবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন। এলাকার গ্রাম পঞ্চায়েত সদস্য প্রদীপ কুমার রাম জানান, এই ঘটনার আগে লেনদেন নিয়ে যে ঝগড়া চলছিল দুই পক্ষের মধ্যে তা এলাকার বাসিন্দারা জানেন। সে দৃশ্য গ্রামবাসীরা দেখেছেন।

তিনিও এর বিচার চেয়েছেন। জানা গেছে, মৃত শুক্লা রামের কাছ থেকে অভিযুক্তরা কুড়ি হাজার টাকা ধার নিয়েছিলেন। আর তা ফেরত চাইতেই এই ঘটনা। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কর জানিয়েছেন, অভিযোগ এর ভিত্তিতে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ। পোস্টমর্টেম রিপোর্ট হাতে এলেই বিষয়টা পরিষ্কার হবে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

 

News Britant
Author: News Britant

Leave a Comment