News Britant

Sunday, September 25, 2022

টানা বৃষ্টিতে জল যন্ত্রণায় ভুগছে মালবাজারবাসী

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ গত দুদিনের বৃষ্টিতে মাল ব্লকের বিভিন্ন জায়গা জল মগ্ন হয়েছে। দুর্ভোগে সাধারণ মানুষ। নিকাশি ব্যবস্থা ঠিকঠাক না থাকার জন্য এই জল যন্ত্রণা ভোগ করতে হচ্ছে বলে এলাকাবাসীদের দাবি। এভাবে জল জমে দুর্ভোগে ভুগছেন দক্ষিণ ওদলাবাড়ির মানুষ। গত মঙ্গলবার রাত থেকে এক টানা বৃষ্টি শুরু হয়েছে মালবাজার মহকুমায়।

তবে বুধবার রাতে সেরকম বৃষ্টি না হলেও বহু জায়গা জল মগ্ন হয়েছে। আর এতেই চরম সমস্যায় পরেছে দক্ষিণ বিধানপল্লী এলাকার মানুষেরা। এই এলাকায় যাতায়াতের রাস্তায় হাঁটু আবার কোথায় কোমর সমান জল। বিভিন্ন বাড়িতে জল ঢুকে গেছে। গৃহবন্দী হয়ে গেছে এলাকার মানুষজন। পাশাপাশি টাউনশিপ সংলগ্ন এলাকায় বেশ কয়েকটি বাড়িতে হাঁটু সমান জল। রান্নাঘর বিভিন্ন ঘরে জল ঢুকে যাওয়া রান্নাবাড়ি বন্ধ।

এলাকার মানুষদের অভিযোগ নিকাশি ব্যবস্থা ঠিকঠাক না হওয়ার জন্য আজ এই দুর্ভোগ। কয়েকজন জানান রাজ্য সড়ক সম্প্রসারণের কাজ চলছে। মাটি খোঁড়াখুঁড়িতে সেই কারনে বন্ধ হয়ে গেছে হাইড্রেন। সেই জন্য বৃষ্টির জল আটকে পড়েছে বিভিন্ন এলাকায় ও বাড়িতে। আর এই জলেই পোকামাকড়ের উপদ্রব বাড়ছে। অবিলম্বে নিকাশি ব্যবস্থা ঠিকঠাক করার দাবি জানিয়েছেন এলাকার মানুষ।

News Britant
Author: News Britant

Leave a Comment