News Britant

Sunday, September 25, 2022

করোনা আবহে দুর্গোৎসব নির্বিঘ্নে সম্পন্ন করতে রায়গঞ্জ ও হেমতাবাদে বৈঠক

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#হেমতাবাদঃ করোনার আবহের মধ্যেই দুর্গোৎসব নির্বিঘ্নে সম্পন্ন করতে রায়গঞ্জ ও হেমতাবাদ থানা এলাকার বিভিন্ন পুজো কমিটি গুলিকে নিয়ে বৈঠক করল পুলিশ প্রাশাসন। বৃহস্পতিবার বিকালে রায়গঞ্জের পুজো কমিটি গুলিকে নিয়ে রায়গঞ্জ বিধান মঞ্চে একটি বৈঠক অনুষ্ঠিত হল। রায়গঞ্জ পৌরসভার পৌরপতি সন্দিপ বিশ্বাস, উপ পৌরপতি অরিন্দম সরকার, রায়গঞ্জ থানার আই সি সুরজ থাপা সহ জেলা পুলিশের আধিকারিক ও ব্যবসায়ী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে, হেমতাবাদ থানার পুলিশের উদ্যোগে হেমতাবাদ থানা এলাকার  বিভিন্ন পুজো কমিটি গুলিকে নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয় হেমতাবাদ বিডিও অফিসে। বিডিও পৃথ্বীস দাস, ওসি দিলিপ রায়, পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর রায় উপস্থিত ছিলেন এদিনের বৈঠকে।

করোনা পরিস্থিতির মধ্যে সরকারি নির্দেশ ও স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি পুজো কমিটিকে দুর্গাপুজো করার নির্দেশ দেওয়া হয়। সেই সাথে পুজোর চাদা তোলা নিয়ে যাতে কোনো জোরজুলুম না হয় সেই বেপারে পুজো কমিটি গুলিকে সচেতন করা হয়। পুজোর চাদা তোলা নিয়ে অভিযোগ আসলে পুলিশ পুজো কমিটির বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলে এদিনের বৈঠকে জানিয়ে দিয়েছে রায়গঞ্জ ও হেমতাবাদ থানার পুলিশ। পাশাপাশি এদিন জাইন্ড স্ক্রিনের মাধ্যমে দুর্গাপুজো নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর ভিডিও বার্তা পুজো কমিটি গুলিকে দেখানো হয়।

 

News Britant
Author: News Britant

Leave a Comment